1. gazia229@gmail.com : admin :
বিপিএলে ৬ দলের মালিক যারা - BarishalNews24
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১১:১০ পূর্বাহ্ন

বিপিএলে ৬ দলের মালিক যারা

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ৭৭ বার দেখা হয়েছে

ক্রীড়া প্রতিবেদক ::
ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পর্দা উঠছে আগামী ২১ জানুয়ারি। বিপিএলের এই ৮ম আসরে খেলা হবে ঢাকা, চট্টগ্রাম এবং সিলেটে।

ইতিমধ্যে প্লেয়ার ড্রাফট থেকে পছন্দের ক্রিকেটার নিয়ে দল সাজিয়েছে ফ্র্যাঞ্চাইজি ছয় দল। তবে ঢাকা, বরিশাল, চট্টগ্রাম, কুমিল্লা, খুলনা এবং সিলেট দলের মালিকানায় আছেন কারা তা মোটামুটি সবারই জানা। কিন্তু সবার মনে কৌতূহল এই সব দল মূলত পরিচালনা করেছন কারা?

এক নজরে বিপিএলের ৬ দলের মালিক…….

ঢাকা: বর্তমানে ঢাকার মালিকানায় আছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে বোর্ড এখনও চাচ্ছে কারও কাছে মালিকানা হস্তান্তর করতে। তবে শেষ পর্যন্ত হস্তান্তর করতে না পারলে মূলত বিবিবি থেকেই এই দল পরিচালনা করে হবে।

ফরচুন বরিশাল: বরিশালের মালিকানায় রয়েছে ফরচুন সুজ লিমিটেড। এই দলের চেয়ারম্যান হিসাবে আছেন মিজানুর রহমান এবং সিইও হিসাবে আছেন সাব্বির খান।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স: চট্টগ্রামের মালিকানায় রয়েছে ডেল্টা স্পোর্টস লিমিটেড (আখতার গ্রুপ)। এই দলের চেয়ারম্যান হিসাবে আছেন কে.এম আখতারুজ্জামান এবং সিইও হিসাবে আছেন সৈয়দ ইয়াসির আলম।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স: কুমিল্লার মালিকানায় রয়েছে কুমিল্লা লিজেন্ডস লিমিটেড। এই দলের চেয়ারম্যান হিসাবে আছেন নাফিসা কামাল এবং দলটির ম্যানেজার হিসাবে আছেন আহসানউল্লাহ হাসান।

খুলনা টাইগার্স: খুলনার মালিকানায় রয়েছে মাইন্ড ট্রি গ্রুপ। এই দলের মালিক হিসাবে আছেন ইকবাল আল মাহামুদ এবং দলটির ম্যানেজার হিসাবে আছেন নাফিস ইকবাল খান।

সিলেট সানরাইজার্স: সিলেটের মালিকানায় রয়েছে প্রগতি গ্রিন অটো রাইস মিলস লিমিটেড। এই দলের চেয়ারম্যান হিসাবে আছেন শেখ কুদরাত-ই-ইবতিহাজ জয় এবং সিইও হিসাবে আছেন মোহাম্মদ বাবু।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English