1. gazia229@gmail.com : admin :
বিয়েতে রাজী না হওয়ায় গৃহবধূর আপত্তিকর ছবি স্বামীর কাছে প্রেরণ! - BarishalNews24
বুধবার, ১৬ জুন ২০২১, ০৪:৩২ অপরাহ্ন

বিয়েতে রাজী না হওয়ায় গৃহবধূর আপত্তিকর ছবি স্বামীর কাছে প্রেরণ!

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ১০৯ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক:: বিয়ের প্রস্তাবে রাজী না হওয়ায় এক বিবাহিত নারীর আপত্তিকর ছবি তার স্বামী এবং আত্মীয়-স্বজনকে পাঠানোর অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে।

সম্প্রতি ভারতের মধ্যপ্রদেশের কোলারে এ ঘটনা ঘটেছে। ওই নারী পুলিশে অভিযোগ দায়ের করলে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও শেয়ারিং অ্যাপে অভিযুক্ত ব্যক্তির সঙ্গে আলাপ হয় ওই নারীর। তারপর তাদের মধ্যে গড়ে উঠে বন্ধুত্ব। একপর্যায়ে নিজেদের মোবাইল নাম্বারও আদান-প্রদান করেছিলেন তারা। অভিযোগ, এরপর হোয়াটসঅ্যাপেই তাদের মধ্যে চলত ভিডিও কলিং এবং আপত্তিকর চ্যাট।
পুলিশের কাছে অভিযোগে ওই নারী জানান, ভিডিও কলিংয়ের সময় অভিযুক্ত গোপনে তার আপত্তিকর ছবি রেকর্ড করে রাখেন। তা দেখিয়ে ব্ল্যাকমেল করেছেন বলেও পুলিশকে জানিয়েছেন ওই নারী।

সম্প্রতি ওই ব্যক্তি ওই নারীকে বিয়ের প্রস্তাব দেন। সেই প্রস্তাবে না করে দেন তিনি। এরপর বন্ধুত্বেও ছেদ পড়ে। তারপরই ওই ব্যক্তি নারীর আত্মীয়-স্বজনকে আপত্তিকর ভিডিও পাঠান বলে অভিযোগ।

এ ঘটনায় তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

সূত্র: আনন্দবাজার ও টাইমস অব ইন্ডিয়া।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby