1. gazia229@gmail.com : admin :
বিয়ের দাবিতে পঞ্চগড়ের তরুণীর অনশন,অতঃপর... - BarishalNews24
রবিবার, ২০ জুন ২০২১, ০১:০৩ পূর্বাহ্ন

বিয়ের দাবিতে পঞ্চগড়ের তরুণীর অনশন,অতঃপর…

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ৫১ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক::
কুমিল্লার চান্দিনায় পাঁচধারা গ্রামে প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করেন এক তরুণী। বুধবার বিকাল থেকে বৃহস্পতিবার পর্যন্ত অনশন চালিয়ে যান নার্গিস আক্তার (২০) নামে ওই তরুণী।

প্রেমিক চান্দিনার গল্লাই ইউনিয়নের পাঁচধারা গ্রামের প্রবাসী আবু ইউসুফের ছেলে সালাউদ্দিন (২৫) ও প্রেমিকা পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার চরকিস্তাপাড়া গ্রামের আবুল কাশেমের মেয়ে নার্গিস আক্তার।

বৃহস্পতিবার সন্ধ্যায় যোগাযোগ করা হলে নার্গিস আক্তার জানান, তাদের বিয়ের সম্পর্ক মেনে নিয়েছে ছেলের পরিবার। তিনি অনশন ভেঙেছেন। সুখী হওয়ার জন্য তিনি সকলের দোয়া চেয়েছেন। স্থানীয় ব্যক্তিবর্গ, পুলিশের মধ্যস্থতায় তিনি অনশন ভেঙেছেন বলে জানা গেছে।

জানা যায়, প্রায় দুই বছর পূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় তাদের। ওই পরিচয়ের সূত্রে ধরে দুইজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে তারা দুইজন রাজধানী ঢাকায় সাক্ষাৎ করে। সম্প্রতি প্রেমিক সালাউদ্দিন তাকে বিয়ে করতে রাজি না হওয়ায় বুধবার প্রেমিকের বাড়িতে ছুটে আসেন ওই তরুণী।

চান্দিনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নূরুল বাশার জানান, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। মেয়েটি এখন ছেলের বাড়িতেই আছে। পরিবারের লোকজন ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছি।’

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby