1. gazia229@gmail.com : admin :
ভাটারখালে অস্ত্রসহ কিশোর সন্ত্রাসী নাজমুল আটক,ভিডিওসহ - BarishalNews24
শনিবার, ১৯ জুন ২০২১, ১১:৪৬ অপরাহ্ন

ভাটারখালে অস্ত্রসহ কিশোর সন্ত্রাসী নাজমুল আটক,ভিডিওসহ

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বুধবার, ৫ মে, ২০২১
  • ২৩৯ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল নগরীর ভাটারখাল এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলা চালানোর সময় এক কিশোর সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ।

বুধবার রাত ৮ টার দিকে হামলা চালানোর সময় নগরীর বটতলা এলাকার নাজমুল ১৮ কে স্থানীয়রা গনধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করে। এসময় নাজমুলের কাছ থেকে দুটি রামদা, দুটি হকিস্টিক জব্দ করে পুলিশ।

স্থানীয় সুত্রে জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নগরীর বটতলা ব্রাউন্ড কম্পাউন্ড এলাকার ও সিটি মার্কেটের তাহমিদ ফ্যাশন দোকানদার সেন্টুর ছেলে মাদক ব্যবসায়ী আরিফুর রহমান সেতুর সাথে সিটি মার্কেটের কাঁচা বাজার ব্যবসায়ী ফরিদ শেখের ছেলে জিদনির সাথে কথা কাটাকাটি হয়।

এর এক পর্যায়ে সেতুর নেতৃেত্ব একটি সিএনজি যোগে ১৫ থেকে ২০ জন কিশোর সন্ত্রাসী দারালো অস্ত্র নিয়ে সিটি মার্কেট এলাকায় আসে। এসময় স্থানীয়রা তাদের ধাওয়া করলে নাজমুলকে রামদা ও হকিস্টিকসহ আটক করে।

হামলার সময় রিদয়, সুমন,রাব্বি, শাওন ও কোর্ট কম্পাউন্ড এলাকার শান্ত ও মাহিন ছাড়াও একাধিক সন্ত্রসী ছিলো বলে জানায় স্থানীয়রা। এরা বরিশালে কিশোর সন্ত্রাসীদের আব্বা গ্রুপ নামে পরিচিত। পরে বরিশাল কোতয়ালী মডেল থানা পুলিশের এএসআই রফিকুল নাজমুলকে আটক করে থানায় নিয়ে যায়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby