1. gazia229@gmail.com : admin :
ভাতিজিকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে এক হাত ভেঙে দিলেন চাচা! - BarishalNews24
শনিবার, ১৫ মে ২০২১, ০১:২২ অপরাহ্ন

ভাতিজিকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে এক হাত ভেঙে দিলেন চাচা!

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ৫৮ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক:: নারায়ণগঞ্জের বন্দরে একটি বিস্কুট ফ্যাক্টরীর এক নারী শ্রমিককে (২০) ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে এক হাত ভেঙে দেয়ার অভিযোগ পাওয়া গেছে তারই চাচা মোসলেহ উদ্দিনের বিরুদ্ধে। ১৫ এপ্রিল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় বন্দর উপজেলার মালিবাগ এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় এলাকাবাসী আহত নারী শ্রমিককে উদ্ধার করে নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। এ ব্যাপারে ভুক্তভোগী নারী শ্রমিক বাদী হয়ে শুক্রবার ১৬ এপ্রিল সকালে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে।

ভুক্তভোগী নারী গণমাধ্যমকে বলেন, বন্দর উপজেলার মালিবাগ এলাকার বাসিন্দা মোসলেউদ্দিন মিয়া (৪৫) তার চাচা হয়। প্রতিদিনের ন্যায় গত বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে আমার ঘরে ঘুমিয়ে পরি। পরে রাত সাড়ে ১১টায় মোসলেহ উদ্দিন মিয়া আমার ঘরের টিন খুলে কৌশলে আমার ঘরে প্রবেশ করে। পরে ধর্ষণের চেষ্টা চালায়। আমি চিৎকার করলে ওই সময় মোসলেহউদ্দিন ধর্ষণে ব্যর্থ হয়ে লোহার রড দিয়ে আমার হাতে আঘাত করে কৌশলে পালিয়ে যায়। পরে আমার স্বজনরা আমাকে উদ্ধার করে চিকিৎসার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ দিপক চন্দ্র সাহা গণমাধ্যমকে জানান, ধর্ষণের চেষ্টার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত চাচাকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby