1. gazia229@gmail.com : admin :
ভৈরবপাশা ব্লাড ডোনার্স ক্লাব'র উদ্দ্যেগে অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরন - BarishalNews24
শনিবার, ১৫ মে ২০২১, ০২:৫০ অপরাহ্ন

ভৈরবপাশা ব্লাড ডোনার্স ক্লাব’র উদ্দ্যেগে অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরন

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ৭৪ বার দেখা হয়েছে

বরিশাল নিউজ 24ডেস্ক::
ঝালকাঠি ভৈরবপাশা ব্লাড ডোনার্স ক্লাব এর উদ্দ্যেগে অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয় ।

গত (২৮ এপ্রিল) বুধবার দুপুর ২ টায় সময় ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের অধিকাংশ ওয়ার্ডে সংগঠনের পক্ষ থেকে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এ ইফতার সামগ্রী বিতরনে উপস্থিত ছিলেন, ভৈরবপাশা ব্লাড ডোনার্স ক্লাব এর সভাপতি(এডমিন) হাফেজ আসলাম মাহমুদ নাইম ইসলাম, জাকারিয়া মাসুদ,আসলাম হোসেন শুভ, আরিফুর রহমান হাফেজ মিরাজুল ইসলাম প্রমূখ।

জানাযায়, মহামারি করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউনের মধ্যে নিন্ম আয়ের মানুষগুলো দিশেহারা হয়ে উঠেছে। তারা পাচ্ছেন না কোন পর্যায়ের ত্রান সহায়তা। ঠিক তখনই ঝালকাঠির মানবতার কল্যানে নিবেদিত সংগঠন ভৈরবপাশা ব্লাডডোনার্স ক্লাব অসহায় কর্মহীনদের পাশে থেকে সহযোগীতা করে আসছেন। সংগঠনের পক্ষ থেকে প্রতিজনকে প্রতিটি ব্যাগে ১ কেজি ছোলা বুট, ১ কেজি মুড়ি, ১কেজি চিড়া, ১ কেজি চিনি,১ কেজি খেজুর ১ প্যাকেট ট্যাং,ওরস্যালাইন সহ  ৫০ পরিবারকে এ খাদ্য সামগ্রী দেয়া হয় ।

এ সময়ে ভৈরবপাশা ব্লাড ডোনার্স ক্লাব এর সভাপতি (এডমিন) হাফেজ আসলাম মাহমুদ বলেন, মহামারী করোনা সাথে লকডাউন এই দূর্দিনে সামান্য হলেও এসব মানুষের পাশে থাকতে পেরে গর্ববোধ করছি। সংগঠনের সকলের সম্মিলিত প্রচেষ্টায় এই কার্যক্রম করা হয়েছে ভবিষ্যতেও সুবিধাবঞ্চিত এবং অসহায় মানুষের পাশে থাকবে ভৈরবপাশা ব্লাড ডোনার্স ক্লাব। ৫০ পরিবারকে

ইফতার বিতরনের সময় কর্মহীন ও অসহায় দরিদ্র পরিবারগুলো ইফতার সামগ্রী পেয়ে আনন্দ মুখরিত পরিবেশ সৃষ্টি হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby