1. gazia229@gmail.com : admin :
বরিশালে করোনা প্রতিরোধ ও লকডাউন বাস্তবায়নে এসি মাসুদ রানা'র অভিযান - BarishalNews24
শনিবার, ১৫ মে ২০২১, ০২:০৭ অপরাহ্ন

বরিশালে করোনা প্রতিরোধ ও লকডাউন বাস্তবায়নে এসি মাসুদ রানা’র অভিযান

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ১০৮ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সরকার গত ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল পর্যন্ত সারাদেশ লকডাউন ঘোষণা করেছে।

লকডাউন বাস্তবায়ন করতে দেশের প্রতিটি জেলার ন্যায় বরিশালেও কাজ করে যাচ্ছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ উত্তর বিভাগ।

বিএমপি কমিশনার ও উপ-পুলিশ কমিশনার উত্তর এর নির্দেশে যথাযথ লকডাউন বাস্তবায়নে কাজ করছে এসি মোঃ মাসুদ রানা। করোনা প্রতিরোধ করে জনগণের নিরাপত্তা নিশ্চিতে কাউনিয়া ও এয়ারপোর্ট থানা এলাকায় অভিযান পরিচালনা করেন এসি মোঃ মাসুদ রানা।

বরিশাল নগরীর নথুল্লাবাদ বাসস্ট্যান্ডে অপ্রয়োজনীয় ঘোরাঘুরি রোধে সড়কে চেকপোস্ট বসিয়ে তিনি পেশাগত দ্বায়িত্ব পালন করেন।

এ সময় লকডাউন উপেক্ষা করে বাহিরে আসা মানুষের যানবাহনের গতি রোধ করে কারণ জানতে চান। চালকের জবাব যুক্তিসংগত হলে তাকে তার গন্তব্যে যেতে দেয়া হয়।

সরেজমিনে গিয়ে দেখা যায় এয়ারপোর্ট থানা এলাকার গরিয়ারপাড় এলাকায় চেকপোস্ট বসিয়ে জনসাধারণের অপ্রয়োজনীয় ঘোরাঘুরি রোধ করতে দ্বায়িত্ব পালন করছেন এসি মোঃ মাসুদ রানা।

সড়কে চলাচল করা রিক্সা, থ্রি হুইলার, মোটরসাইকেল, মাইক্রোবাসসহ বিভিন্ন যানবাহনের গতি রোধ করেন। পাশাপাশি বাহিরে আসার উদ্দেশ্য জানতে চাওয়া হয় যাত্রী ও চালকের কাছে। জরুরি প্রয়োজন হলে তাকে কাজ শেষ করে দ্রুত বাসায় ফেরার জন্য অনুরোধ করেন।

এ বিষয় এসি মোঃ মাসুদ রানা বলেন,,, সরকারি নির্দেশনা বাস্তবায়নে আমরা বরিশাল মেট্রোপলিটন পুলিশ কাজ করছি। এয়ারপোর্ট থানা এলাকায় চেকপোস্ট বসিয়ে অহেতুক বাহিরে আসা রোধ করতে কাজ করে যাচ্ছি।

মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউন কার্যকর করতে হবে। কষ্ট হলেও নিজের জীবন বাঁচাতে ঘরে থাকতে হবে। এছাড়াও সচেতন হয়ে সবাইকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সকলের কাছে অনুরোধ সবাই সরকারি নির্দেশ মেনে চলুন দেশকে মহামারী করোনা ভাইরাস থেকে নিরাপদ রাখুন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby