1. gazia229@gmail.com : admin :
মাংস না রাঁধায় স্ত্রীকে মারধর:অতঃপর - BarishalNews24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১২:০৬ পূর্বাহ্ন

মাংস না রাঁধায় স্ত্রীকে মারধর:অতঃপর

প্রতিবেদক:
  • প্রকাশকাল: রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ১২৮ বার দেখা হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক :: মুরগির মাংস রাঁধতে হবে, স্বামীর এমন আদেশ অমান্য করায় স্ত্রীকে ব্যাপক মারধর শুরু করেন এক ব্যক্তি। এই দম্পতির ঝগড়া থামাতে ছুটে যান এক প্রতিবেশী। অভিযোগ উঠেছে, ওই ব্যক্তির আঘাতে নিহত হন তার প্রতিবেশী। ঘটনাটি ঘটেছে, ভারতের মধ্যপ্রদেশের ভোপালের একটি গ্রামে।

ভোপাল দেহাতের পুলিশ সুপার কিরণলতা কারকেটা জানিয়েছেন, গত মঙ্গলবার বিলখিরিয়া থানার অন্তর্গত চাওয়ানি পাথার গ্রামের বাসিন্দা পাপ্পু আহিরওয়ার মুরগির মাংস নিয়ে বাড়িতে ফেরেন। এসেই স্ত্রীকে কষিয়ে মাংস রান্নার নির্দেশনা দেন। কিন্তু স্ত্রী মাংস রাঁধতে অস্বীকার করায় খেপে যান পাপ্পু। স্ত্রীকে মারধর শুরু করেন।

চিৎকার শুনে ছুটে যান প্রতিবেশীরাও। সকলের মধ্যস্থতায় তখনকার মতো ঝগড়া মেটে। এরপর মঙ্গলবার রাতেই গোলমাল মেটাতে পাপ্পুর বাড়িতে যাওয়া বাবলু আহিরওয়ারের কাছে যান পাপ্পু। অভিযোগ, হাতের লাঠি দিয়ে বাবলুকে বেধড়ক মারধর করেন পাপ্পু। গুরুতর আহত অবস্থায় বাবলুকে হামিদিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় শুক্রবার পুলিশ পাপ্পুকে গ্রেফতার করেছে। তখনই ঘটনার কথা জানাজানি হয় এবং হইচই পড়ে যায় পুরো গ্রামে। প্রাথমিক তদন্তে পুলিশ বলছে, রাগের মাথায় পাপ্পু ওই ঘটনা ঘটিয়েছেন।

সূত্র: আনন্দবাজার

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English