1. gazia229@gmail.com : admin :
মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ ঝালকাঠি জেলার সভাপতি হলেন নেয়ামত উল্লাহ্ সৈকত - BarishalNews24
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১০:৫০ পূর্বাহ্ন

মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ ঝালকাঠি জেলার সভাপতি হলেন নেয়ামত উল্লাহ্ সৈকত

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ৮৪ বার দেখা হয়েছে
বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের ঝালকাঠি জেলার সভাপতি হিসেবে নির্বাচিত হন তরুন ছাত্র নেতা নেয়ামত উল্লাহ্ সৈকত। গত ৯ জুন (২০২১) বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি রাহুল চৌধুরি শামিম ও সাধারণ সম্পাদক শাকিল আহম্মেদের সাক্ষরিত একটি কমিটি ঝালকাঠি মুক্তিযুদ্ধ প্রজন্মললীগের হাতে পৌছায়।
এতে নেয়ামত উল্লাহ্ সৈকতকে ঝালকাঠি জেলার সভাপতি হিসেবে নির্বাচিত করেন। নেয়ামত উল্লাহ্ সৈকত ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার ১ নং লতাবুনিয়া গ্রামের মাদরাসা শিক্ষক হাজি আব্দুল মালেক মাস্টারের ছেলে। ছোটবেলা থেকেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জেবিত। বাংলাদেশ আওয়ামীলীগকে ভালবেসে সকল কার্যক্রমে অংশগ্রহণ করা একজন লরাকু সৈনিক। সৈকত জানান, তার বুজ হওয়ার পর থেকেই সে আওয়ামী রাজনিতীর সাথে জরিত। প্রাথমিক শিক্ষা জীবন ৬০ নং লতাবুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়। এরপরে তিনি বরগুনা জেলার মোকামিয়া ইউনিয়ন মোকামিয়া করুনা কামিল মাদরাসায় ৬স্ট শ্রেণীতে ভর্তি হয়ে সেখান থেকে ২০১৩ সালে আলিম পাশ করেন। ২০১৩ সালে বরিশাল সরকারী বিএম কলেজে সমাজবিজ্ঞান বিভাগে ভর্তি হন।
বিএম কলেজে ভর্তি হওয়ার পর থেকেই সক্রিয় ভাবে ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত হন। ৫ই (নভেম্বর) ২০১৮ সালে প্রথম বারের মত বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও ববঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ফেডারেশন এর সহ সভাপতি নির্বাচিত হন। ১৩ মে ২০১৯ বঙ্গবন্ধু ছাত্র পরিষদ সরকারী বিএম কলেজ শাখার যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন। ৫ই মার্চ ২০২০ সালে বাংলাদেশ তথ্য ও প্রযুক্তলীগ বরিশাল মহানগরের সহ সভাপতি নির্বাচিত হন। ২৭ ডিসেম্বর ২০২০ সালে কাঠালিয়া উপজেলা ছাত্রলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হন।
সৎ ও নিষ্ঠার সাথে দীর্ঘদিন সংগঠনের সাথে কাজ করায় ২০২১ সালে বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের ঝালকাঠি জেলার সভাপতি নির্বাচিত হন। যা মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির সাক্ষরিত কপির মাধ্যমে জানতে পারেন। নেয়ামত উল্লাহ্ সৈকত জানান, দীর্ঘদিন যাবত সংগঠনের সাথে আছি এবং থাকবো। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সপ্নের সোনার বাংলা গড়তে এবং তার হাতকে আরো শক্তিশালী করতে বাংলাদেশ আওয়ামী সকল সহযোগী সংগঠন কজ করে যাচ্ছে। কোন পদ বা পদবীর জন্য রাজনীতি করিনা।
ডিজিটাল বাংলাদেশ, মাদকমুক্ত সমাজ এবং মুক্তিযুদ্ধের চেতনায় কাজ করাই আমাদের লক্ষ। সৈকত দেশের সর্বত্র জনগণের কাছে দোয়া চেয়েছেন। তার উপরে দেওয়া আর্পিত দায়ীত্ব জেন সঠিক ভাবে পালন করতে পারেন। ঝালকাঠি জেলার আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনকে ধন্যবাদ জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby