1. gazia229@gmail.com : admin :
মুলাদীর কাজিরচর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারী জমিতে দোকানঘর নির্মানের অভিযোগ - BarishalNews24
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৪:৩৮ অপরাহ্ন

মুলাদীর কাজিরচর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারী জমিতে দোকানঘর নির্মানের অভিযোগ

প্রতিবেদক:
  • প্রকাশকাল: সোমবার, ১ মার্চ, ২০২১
  • ৩৮ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক ।। মুলাদী উপজেলার কাজিরচর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মন্টু বিশ্বাসের বিরুদ্ধে সরকারী খালের খাস জমিতে প্যাদারহাট ওয়াহেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের নাম ভাঙ্গিয়ে পাকা দোকানঘর নির্মান সহ বিভিন্ন অনিয়মের অভিযোগ উঠেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সরকার দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে কাজিরচর ইউনিয়নের বিভিন্ন স্থানে সরকারী খাস জমি বিভিন্ন ব্যক্তি বা প্রতিষ্ঠানের নাম ভাঙ্গিয়ে নিজের স্বার্থ হাসিল করে আসছেন। এরই ধারাবাহিকতায় প্যাদার হাট ওয়াহেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হওয়ার সুবাদে বিদ্যালয়ের পশ্চিম পার্শ্বে এন্ড সড়ক – জনপথের জমি ও সরকারী খাস জমি দখল করে স্থায়ীভাবে পাকা দোকান ঘর নির্মান করে মোটা অংকের টাকা জামানত নিয়ে ভাড়া‌ দেওয়ার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। এছাড়াও কাজিরচর ইউনিয়নের জমি দিয়ে দন্ধ থাকা সম্পত্তি গুলো এক পক্ষকে সমর্থন দিয়ে জমি পাইয়ে দেওয়ার অভিযোগও করেছেন স্থানীয় ভুক্তভোগীরা।

জানা যায় বেগম শামসুন নাহার শিশু কল্যান প্রাথমিক বিদ্যালয়ের সামনে শাহআলম হাওলাদার এর সম্পত্তি ক্ষমতা বলে বালু ভরাট করে দখল করে নেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিভিন্ন ওয়ার্ডে নিজের পছন্দ মত মেম্বার প্রার্থী দিচ্ছেন বলেও অভিযোগ উঠেছে। এব্যাপারে কেউ তার হামলা ও মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেয়ার ভয়ে মুখ খুলতে সাহস পায়না ।

এবিষয়ে কাজিরচর ইউনিয়নের চেয়ারম্যান মন্টু বিশ্বাস এর মুঠোফোনে জানান আমি বর্তমানে এই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে আছি। স্কুলের উন্নয়নের জন্য এই দোকানঘর নির্মাণ করা হচ্ছে। কিন্তু আমার রাজনৈতিক প্রতিপক্ষরা আগামী ইউপি নির্বাচন কে কেন্দ্র করে সবসময় আমাকে নিয়ে ষড়যন্ত্রের জাল বুনছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby