1. gazia229@gmail.com : admin :
যাকে নিয়ে চারদিকে সমালোচনা; তার ব্যাটেই রান - BarishalNews24
শনিবার, ২৪ এপ্রিল ২০২১, ১২:২৩ পূর্বাহ্ন

যাকে নিয়ে চারদিকে সমালোচনা; তার ব্যাটেই রান

প্রতিবেদক:
  • প্রকাশকাল: মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ৯৭ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক :: সেই ওয়েস্ট ইন্ডিজ সিরিজ থেকে দেশের ক্রিকেটাঙ্গনে সমালোচনার নিশানায় আছেন উইকেটকিপার-ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন। একের পর এক ম্যাচে তিনি ব্যর্থ হচ্ছিলেন। তারপরেও সুযোগ পেয়ে যান নিউজিল্যান্ড সফরে। কারণ বিদেশের মাটিতে তার রেকর্ড ভালো ছিল। মিঠুনকে নিয়ে সোশ্যাল সাইটগুলোতে ‘স্যার’ ‘লর্ড’ উপাধি দিয়ে ট্রোলিংও হচ্ছিল বেশ। অবশেষে মিঠুন একটা সময়োপযোগী ইনিংস উপহার দিয়ে নিজের দলে থাকার যথার্থতা প্রমাণ করেছেন।

ডানোডিনে প্রথম ওয়ানডেতে বাংলাদেশের ১‌৩১ রানে অল-আউট হওয়ার ম্যাচে মিঠুনও ব্যর্থ ছিলেন। মাত্র ৯ রান করে তিনি রান-আউট হয়ে যান। এরপর গতকাল ম্যাচের আগের দিন তিনি ঘুরে দাঁড়ানোর কথা বলেন। অধিনায়ক তামিমের সুরে সুর মিলিয়ে বলেন, ‘আমরা এত খারাপ দল নই’। অবশেষে আজ দ্বিতীয় ওয়ানডেতে মিঠুনের ব্যাট থেকে এসেছে ৫৭ বলে ৬ চার ২ ছক্কায় অপরাজিত ৭৩ রানের ইনিংস। যা বাংলাদেশের ইনিংসে সর্বোচ্চ ব্যক্তিগত স্কোর। বাংলাদেশের স্কোর দাঁড়ায় ৬ উইকেটে ২৭১ রান।

মিঠুনের ওয়ানডেতে ৬ ফিফটির ৫টিই দেশের বাইরে। ভেন্যুগুলো হলো- দুবাই, আবুধাবি, নেপিয়ার, ক্রাইস্টচার্চ, সিলেট (একমাত্র হোম ফিফটি) এবং সর্বশেষ আজ আবারও ক্রাইস্টচার্চ। বাংলাদেশ আজও যথারীতি হেরেছে। সিরিজ হাতছাড়া হয়ে গেছে। ৫ উইকেটের এই পরাজয়ের পর অনেকেই বলছেন সেই দুই দশক আগের কথা ‘সম্মানজনকভাবে হেরেছি’। অন্তত আগের ম্যাচের মতো ভয়াবহ ব্যাটিং বিপর্যয় তো আর হয়নি। আজ বাংলাদেশের জয়ের ক্ষুদ্র একটা সম্ভাবনাও ছিল; যা শেষ হয়ে গেছে মুশফিক-মেহেদিদের ক্যাচ মিসের মহড়ায়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby