1. gazia229@gmail.com : admin :
রমজানে অফিস আদালত চলবে যেভাবে - BarishalNews24
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৪:৩১ অপরাহ্ন

রমজানে অফিস আদালত চলবে যেভাবে

প্রতিবেদক:
  • প্রকাশকাল: রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ৯৮ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক::
রমজান উপলক্ষে সুপ্রিম কোর্ট, অধস্তন আদালতের কোর্ট ও অফিসের সময়সূচি নির্ধারণ করা হয়েছে। রোববার এ বিষয়ে ৩টি বিজ্ঞপ্তি জারি করেছে সুপ্রিম কোর্ট প্রশাসন।

আপিল বিভাগের সূচিতে বলা হয়েছে, পবিত্র রমজানে সাপ্তাহিক ও সরকার ঘোষিত ছুটির দিন ব্যতীত রোববার থেকে বৃহস্পতিবার পর্যন্ত অফিসের কার্যক্রম চলবে সকাল সাড়ে ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত। তবে দুপুর ১টা ১৫ মিনিট থেকে দেড়টা পর্যন্ত বিরতি থাকবে। অপরদিকে আদালতের সময়সূচি সকাল সাড়ে ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত অপরিবর্তিত থাকবে।

হাইকোর্ট বিভাগের সময়সূচিতে বলা হয়, রমজান মাসে রোববার থেকে বৃহস্পতিবার পর্যন্ত আদালতের কার্যক্রম সকাল সাড়ে ১০টা থেকে বিকেল ৩টা ১৫ মিনিট পর্যন্ত চলবে। তবে দুপুর ১টা ১৫ মিনিট থেকে ২টা পর্যন্ত যোহর নামাজের বিরতি থাকবে। অপরদিকে অফিসের সময়সূচি সকাল ৯টা ১৫ মিনিট থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত অফিস চলবে। তবে দুপুর ১টা ১৫ মিনিট থেকে দেড়টা পর্যন্ত যোহর নামাজের বিরতি থাকবে।

অধস্তন আদালতের সূচিতে বলা হয়, রোজায় রোববার থেকে বৃহস্পতিবার পর্যন্ত আদালতের কার্যক্রম সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত চলবে। তবে দুপুর ১টা ১৫ মিনিট থেকে দেড়টা পর্যন্ত যোহর নামাজের বিরতি থাকবে। অপরদিকে সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত অফিসের কার্যক্রম চলবে। তবে দুপুর ১টা ১৫ মিনিট থেকে দেড়টা পর্যন্ত যোহর নামাজের বিরতি থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby