1. gazia229@gmail.com : admin :
রাজাপুরে সড়ক দুর্ঘটনায় শিক্ষক নিহত - BarishalNews24
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ন

রাজাপুরে সড়ক দুর্ঘটনায় শিক্ষক নিহত

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শনিবার, ১৪ আগস্ট, ২০২১
  • ৯১ বার দেখা হয়েছে

 নিজস্ব প্রতিবেদক :: ঝালকাঠি জেলার ১নং গাভা রামচন্দ্রপুর ইউনিয়নের কাঁচাবালিয়া গ্রামের কাঁচাবালিয়া বি কে মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুস সত্তার হাওলাদার (৫৫) শনিবার (১৪ আগস্ট) রাজাপুরে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তিনি মৃত আসমান হাওলাদারের ছেলে।

 

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, গতকাল শনিবার সকালে ঝালকাঠির ১নং গাভা রামচন্দ্রপুর ইউনিয়নের কাঁচাবালিয়া হাইস্কুলের শিক্ষক আব্দুস সত্তার হাওলাদার ডাক্তার দেখানোর জন্য নিজ বাড়ি থেকে ভান্ডারিয়ার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে তিনি ভাড়ায় চালিত অটোরিকশা যোগে বাড়ি ফেরার পথিমধ্যে ভান্ডারিয়া-রাজাপুর মহাসড়কের রাজাপুর উপজেলার কাটাখালী এলাকায় বেলা সাড়ে ১১ টার দিকে বিপরীত দিক থেকে আসা অটোরিকশায় ধাক্কা দিলে তিনিসহ আরো দুই যাত্রী সেলিম (৪৫) ও দুলাল (৪৫) গুরুত্বর আহত হয়।

স্থানীয়রা আহত আব্দুস সত্তার হাওলাদারকে দ্রুত ভান্ডারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক ডা. ফয়সাল আহম্মেদ তাকে মৃত ঘোষণা করেন এবং আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ বিষয়ে রাজাপুর থানা পুলিশ জানান, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24