1. gazia229@gmail.com : admin :
রাতের আঁধারে পরকীয়া করতে গিয়ে প্রবাসী স্ত্রী প্রেমিকসহ আটক - BarishalNews24
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১১:৩০ পূর্বাহ্ন

রাতের আঁধারে পরকীয়া করতে গিয়ে প্রবাসী স্ত্রী প্রেমিকসহ আটক

প্রতিবেদক:
  • প্রকাশকাল: মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ১২৪ বার দেখা হয়েছে

মাদারীপুর প্রতিনিধি :

মাদারীপুরের কালকিনি উপজেলায় রাতের আঁধারে পরকীয়ার অভিযোগে যুবক রাজন বেপারি (২৩) ও এক প্রবাসীর স্ত্রীকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা।

সোমবার সন্ধ্যায় তাদের কারাগারে পাঠায় পুলিশ।
আটক যুবক রাজন বেপারি পৌর এলাকার বিভাগদী গ্রামের খায়রুল বেপারির ছেলে।

মঙ্গলবার মামলা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার বালীগ্রাম এলাকার পশ্চিম বালীগ্রামের সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রীর সঙ্গে রাজন বেপারির দীর্ঘদিন ধরে পরকীয়ার সম্পর্ক চলছিল।

এ সম্পর্কের জের ধরে রাজন বেপারি রোববার গভীর রাতে গোপনে দেখা করার জন্য ওই প্রবাসীর স্ত্রীর ঘরে যায়। এ বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন প্রেমিক রাজন বেপারি ও প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় ওই ঘরের মধ্যেই আটক করে রাখে।

পরে উপজেলার ডাসার থানা পুলিশের হাতে তাদের দুজনকেই সোপর্দ করেন স্থানীয় লোকজন। থানা পুলিশ পরকীয়ার অপরাধে রাজন ও প্রবাসীর স্ত্রীকে মাদারীপুর জেলহাজতে পাঠায়।

স্থানীয় আনোয়ার হোসেন বলেন, রাতে রাজন বেপারি ওই প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া করতে গেলে এলাকাবাসী তাদের দুজনকে আটক করেন। পরে তাদের দুজনকেই পুলিশের হাতে সোপর্দ করা হয়।
সিঙ্গাপুর প্রবাসী বলেন, আমার অনুপস্থিতিতে রাজন বেপারি ও আমার স্ত্রী দুজনে মিলে অবৈধ সম্পর্ক করে আসছে। আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এ ব্যাপারে উপজেলার ডাসার থানার ওসি হাসানুজ্জামান বলেন, পরকীয়ার অপরাধে তাদের দুজনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby