1. gazia229@gmail.com : admin :
লকডাউন এড়াতে মাঝ আকাশে বিয়ে - BarishalNews24
রবিবার, ২০ জুন ২০২১, ১২:২৯ পূর্বাহ্ন

লকডাউন এড়াতে মাঝ আকাশে বিয়ে

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শনিবার, ২৯ মে, ২০২১
  • ৫৮ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক::
কোভিড-১৯ মহামারি প্রতিরোধে ভারতে আরোপিত হয়েছে বেশকিছু কঠোর বিধিনিষেধ। এরইমাঝে সেসব বিধিনিষেধের সঙ্গে যেন একটু মজা করতেই অদ্ভুত এক বিয়ে আয়োজনের খবর পাওয়া গেছে।

বিবিসি বাংলা জানিয়েছে, সম্প্রতি এক দম্পতি বিয়ের জন্য একটি বিমান ভাড়া করেন এবং করোনাভাইরাসের কারণে জারি থাকা বিধিনিষেধ এড়াতে ১৬০ জনের বেশি অতিথিকে আমন্ত্রণ করে মাঝ আকাশে বিমানের ভেতরে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করেছেন।

ঘটনাটি ঘটেছে ভারতের তামিলনাড়ুতে। টুইটারে পোস্ট করা এক ভিডিও ফুটেজে দেখা যায়, ভাড়া করা জেট বিমানটি নবদম্পতি ও অতিথিতে ঠাসা। তামিলনাড়ু থেকে ওই বিমান আকাশে ওড়ে বলে জানা গেছে।

করোনার প্রকোপে ওই রাজ্যে সম্প্রতি জারি করা কঠোর বিধিনিষেধে বিয়ের অনুষ্ঠানে অতিথির সংখ্যা ৫০-এর মধ্যে সীমিত রাখার নির্দেশ দেওয়া হয়। এ ঘটনায় দেশটির বিমান চলাচল কর্তৃপক্ষ তদন্ত শুরু করেছে বলে জানা গেছে।

ভারতের বেসামরিক বিমান চলাচল সংস্থা ডিরেক্টরেট জেনারেল অব সিভিল এভিয়েশেনের এক কর্মকর্তা টাইমস অব ইন্ডিয়া পত্রিকাকে বলেন, স্পাইজ জেট বিমান সংস্থার ওই বিমানের উড়ানে থাকা সব কর্মীকে ইতোমধ্যেই দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে।

স্পাইস জেট বিমান কোম্পানির এক মুখপাত্র ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানান, একজন ট্রাভেল এজেন্টের মাধ্যমে ওই বোয়িং ৭৩৭ বিমানটি বিবাহ পরবর্তী এক যাত্রার জন্য বুক করা হয়েছিল। দক্ষিণের মাদুরাই থেকে বাঙ্গালোর পর্যন্ত বিমান যাত্রার জন্য ভাড়া নেওয়া হয় সেটি।

তিনি আরও বলেন, যিনি বিমান ভাড়া নিয়েছিলেন তাকে কোভিড সংক্রান্ত নির্দেশাবলী মানা বাধ্যতামূলক- সে সম্পর্কে স্পষ্টভাবে অবহিত করা হয়েছিল, এবং বিমানের ভেতর কোনো ধরনের অনুষ্ঠান করার অনুমতি করা হয়েছিল প্রত্যাখান।

ভারতে করোনাভাইরাস পরিস্থিতি যেখানে ভয়াবহ, শেষকৃত্যের টাকা না থাকায় মৃতদেহ নদীতে ভাসিয়ে দেওয়ার মতো ঘটনা যেখানে ঘটছে, সেখানে এ ধরনের ‘ব্যতিক্রমী’ বিয়ের আয়োজন নিয়ে স্বভাবতই নেটিজেনদের অনেকেই ক্ষুব্ধ

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby