1. gazia229@gmail.com : admin :
লিচুর লোভ দেখিয়ে ভাতিজিকে ধর্ষণ করল চাচা ! - BarishalNews24
রবিবার, ২০ জুন ২০২১, ১২:১৪ পূর্বাহ্ন

লিচুর লোভ দেখিয়ে ভাতিজিকে ধর্ষণ করল চাচা !

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বুধবার, ১৯ মে, ২০২১
  • ১৪২ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক, বগুড়া::
লিচু খাওয়ানের লোভ দেখিয়ে বগুড়ার শাজাহানপুরে ডেকে নিয়ে একটি শিশুকে ধর্ষণ করেন চাচা। এ ঘটনায় মঙ্গলবার রাতেই অভিযুক্ত চাচা রফিকুল ইসলামকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে আসামিকে আদালতে প্রেরণ করে। পরে আদালত বিকেলে তাকে জেলহাজতে পাঠিয়েছে। বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন শাজাহানপুুুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন।

রফিকুল ইসলাম শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের পলিপালাশ গ্রামের মৃত মনছের আলীর ছেলে। শিশুটির মা বাদী হয়ে শাজাহানপুর থানায় মামলা দয়ের করেছেন।

শাজাহানপুর থানা পুলিশ ও শিশুটির পরিনবার সুত্রে জানা যায়, শিশুটির পিতা পেশায় একজন ট্রলি চালক। আসামি রফিকুল ইসলাম সম্পর্কে শিশুটির বাবার আপন খালাতো ভাই। পাশাপাশি তার বাড়ি। প্রতিদিনের মত তার শিশুটির বাবা মঙ্গলবার ট্রলি নিয়ে ভাড়ায় যান। এ সময় শিশুটি প্রতিবেশী শিশুদের সাথে বাড়ির বাইরে খেলা করছিল। দুপুরের দিকে মেয়েকে গোসলের জন্য ডাকাডাকি করে না পেয়ে আশপাশে খুঁজছিলেন তার মা।

একপর্যায়ে শিশুটির মা আসামির বাড়ির ঘরের ভেতর থেকে মেয়ের কান্না শুনে দরজার সামনে গিয়ে দাঁড়ালে আসামি দরজা খুলে বলে তোর মেয়েকে লিচু দেয়ার জন্য ডেকেছিলাম। তখন সন্দেহ হলে মেয়েকে কোলে করে নিয়ে এসে গোসল করাতে নিয়ে গেলে মেয়ের জামা ও দেহে ধর্ষণের আলামত দেখতে পান। জিজ্ঞাসা করলে মেয়ে কাঁদতে কাঁদতে জানায়, রফিকুল ডেকে নিয়ে জোর করে খারাপ কাজ করছে।

বিকেলে শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, আমরা রাতে খবর পাওয়ার পর ঘটনার সাথে জড়িত রফিকুলকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করি। শিশুটির মা বাদী মামলা দায়ের করেছেন। শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby