1. gazia229@gmail.com : admin :
লিপ সার্জারি করে নিজেকে আরও আকর্ষণীয় করেছেন অভিনেত্রীরা - BarishalNews24
শনিবার, ১৯ জুন ২০২১, ১১:৫৮ অপরাহ্ন

লিপ সার্জারি করে নিজেকে আরও আকর্ষণীয় করেছেন অভিনেত্রীরা

প্রতিবেদক:
  • প্রকাশকাল: সোমবার, ২৪ মে, ২০২১
  • ৭৩ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক :: নিজেকে বৈচিত্র্যময় করে তুলতে এ যুগের মেয়েরা নানা পদ্ধতি অবলম্বন করছেন। বিশেষ করে অভিনেত্রীরা নিজেদের নানা ঢঙে নানা আঙিকে দর্শকদের কাছে আকর্ষণীয় হতে চান। একটা সময় ছিল যখন মানুষ সাজগোজের জিনিস যেমন ধরুন, লিপস্টিক, কাজল এইসব দিয়ে নিজেকে সুন্দর করে তুলত।

চিকিৎসা বিজ্ঞানীরাও নানা আবিষ্কার করছেন এসব নিয়ে। সার্জারি করে মানুষের শরীরকে আকর্ষণীয় করে তুলছেন। যদিও এসব কিছুতে কিছুটা ঝুঁকি থাকে। তারপরও সৌন্দর্যের জন্য এসব কিছুকে তোয়াক্কা না করে শল্য চিকিৎসকদের শরণাপন্ন হয়ে নিজেকে সুন্দর করে তুলছে এখন। তারকাজগতেই এর প্রবণতা সবচেয়ে বেশি। রঙিন দুনিয়ায় এই প্রচলন মারাত্মক পরিমাণে বেড়ে গেছে। এসব ক্ষেত্রে ভারতীয় অভিনেত্রীরাও পিছিয়ে নেই। নিজের লুক নিয়ে নানা এক্সপেরিমেন্ট করেন তারা। কখনও ঠোঁট সার্জারি, কখনও নাক সার্জারি তো কখনও গায়ের রঙ আরও ফর্সা করা। এক্সপেরিমেন্টে সফলতা পেলেও, কিছু সময় বিদ্রূপের স্বীকারও হতে হয়েছে নেটিজেনদের কাছে।

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম কলকাতা২৪-এর প্রতিবেদন অনুসারে জেনে নিন লিপ সার্জারি করে নিজের লুক বদলেছেন টলিউডের যেসব অভিনেত্রী।

শুভশ্রী গাঙ্গুলী: ‘চ্যালেঞ্জ’ সিনেমা দিয়ে জনপ্রিয়তা পাওয়া এ অভিনেত্রী ইন্ডাস্ট্রিতে বহু বছর কাটিয়ে দিয়েছেন। পাতলা ঠোঁটের নায়িকার এই লিপ সার্জারি ছিল রীতিমত চোখে পড়ার মতো। ২০১৯ সালে স্বামী রাজ চক্রবর্তীর পরিচালনা করা ছবি ‘পরিণীতা’য় প্রথম ধরা পরে তার এই পরিবর্তন।

নুসরাত জাহান: অভিনয়ের শুরুতে নুসরাতের লুক এবং এখনকার লুকের মধ্যে বেশ অনেকটাই ফারাক খুঁজে পান নেটিজেনরা। নিজেকে আরও পিকচার পারফেক্ট করে তোলার জন্যেই অভিনেত্রী লিপ সার্জারি করেন। তার এখনকার সব ছবিতেই সেই ছাপ স্পষ্ট। তবে দর্শকরা জনপ্রিয় এ নায়িকার আগের লুকই বেশি পছন্দ করতেন।

মিমি চক্রবর্তী: পশ্চিমবঙ্গের অন্যতম আলোচিত অভিনেত্রী মিমি। ২০১০ সালে ‘গানের ওপারে’ ধারাবাহিক দিয়ে মিমি যখন ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন তার সেই সময়েই চেহারা আর এখনের চেহারায় অনায়াসে পরিবর্তন চোখে পড়ে দর্শকদের। নিজের লুককে আরও আকর্ষণীয় করে তোলার জন্যেই লিপ সার্জারি করেন তিনি। সেই পরিবর্তন ২০১৮ সালে বিরসা দাসগুপ্তের ছবি ‘ক্রিসক্রস’ করার সময় চোখে পরে দর্শকদের।

ঋতাভরী চক্রবর্তী: ২০০৯ সালে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’ দিয়ে টেলিভিশনে কাজ শুরু তার। সিরিয়ালে তার চরিত্র ‘ললিতা’ দর্শক মহলে ভীষণই জনপ্রিয় হয়েছিল। সেই সুন্দরী ঋতাভরী ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। তবে সম্প্রতি ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবিটির সময় দর্শকদের নজর কারে নায়িকার লিপ সার্জারি।

এছাড়াও লিপ সার্জারি করার তালিকায় রয়েছেন সায়ান্তিকা বন্দ্যোপাধ্যায়, পায়েল সরকার, ঐন্দ্রিলা সেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby