1. gazia229@gmail.com : admin :
শাকিবকে নিয়ে নতুন সিনেমায় চুক্তি সানী সানোয়ারের - BarishalNews24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:২৫ অপরাহ্ন

শাকিবকে নিয়ে নতুন সিনেমায় চুক্তি সানী সানোয়ারের

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৭০ বার দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক:: ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান। দেশে ফিরেই কাজে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। এর মধ্যে তার অনুদানের ছবির বিষয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করছেন।

একাধিক সূত্র থেকে জানা গেছে, চলতি মাসের শেষ দিকে পুলিশি অ্যাকশন সিনেমায় চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন শাকিব খান। আগামী বছর সিনেমাটির শুটিং শুরু হবে। আগামী বছর যে কোনো উৎসবে মুক্তি পেতে পারে সিনেমাটি।

সম্প্রতি শাকিব খানের সঙ্গে পুলিশি অ্যাকশন সিনেমা নিয়ে বৈঠক হয়েছে ঢাকা অ্যাটাক সিনেমার চিত্রনাট্যকার ও মিশন এক্সট্রিমের পরিচালক সানী সানোয়ার সঙ্গে।

গণমাধ্যমে শাকিবের সঙ্গে বৈঠকের ব্যাপারটি স্বীকারও করেছেন সানী সানোয়ার। তিনি বলেন, আমাদের আলোচনা হয়েছে। তবে কিছুই চূড়ান্ত নয়। আরও কয়েকটি বৈঠক করতে হবে।

নিজ উদ্যোগে কপ ক্রিয়েশন নামে একটি প্রযোজনা-পরিবেশনা সংস্থা চালু করেছেন সানী সানোয়ার। সে প্রতিষ্ঠানের ব্যানারেই হতে পারে নতুন সিনেমাটি।

এদিকে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেই বড় চমকের ইঙ্গিত দিয়েছিলেন শাকিব খান। বলেছিলেন দেশ-বিদেশে কাজ করবেন। এক এক করে সব প্রকাশ করবেন। সে চমকের অপেক্ষায় আছে শাকিব ভক্তরা। শাকিব খানও ভক্তদের হতাশ করতে চান না।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English