1. gazia229@gmail.com : admin :
শারীরিক সম্পর্কের পর তৃতীয় লিঙ্গের আলমগীরকে হত্যা - BarishalNews24
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৬:৩০ পূর্বাহ্ন

শারীরিক সম্পর্কের পর তৃতীয় লিঙ্গের আলমগীরকে হত্যা

প্রতিবেদক:
  • প্রকাশকাল: মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ১২৪ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক:

শারীরিক সম্পর্কের পর তৃতীয় লিঙ্গের আলমগীরকে হত্যা, একজন গ্রেফতার

যশোরের অভয়নগরে আলমগীর হাওলাদার নামে তৃতীয় লিঙ্গের এক ব্যক্তিকে শারীরিক সম্পর্কের পর হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত গ্রেফতার সাগর মোল্যা আদালতে দেওয়া জবানবন্দিতে এ তথ্য জানিয়েছেন।

এছাড়া হত্যাকাণ্ডে ইয়াসিন ও আবুল কালাম নামে আরও দুজন জড়িত বলেও জানান তিনি। সংশ্লিষ্ট একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

গ্রেফতার সাগর মোল্যা অভয়নগরের পাঁচকবর এলাকার স্বপন মোল্যার ছেলে। সোমবার সাগরের জবানবন্দি গ্রহণ শেষে যশোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাহাদী হাসান আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
জবানবন্দিতে সাগর বলেন, তারা চারজন অভয়নগরের কবিরাজের বাগানে একসাথে ইয়াবা সেবন করেন এবং আলমগীরের সাথে শারীরিক সম্পর্ক করেন। কিন্তু আলমগীর বিষয়টি ফাঁস করে দেওয়ার হুমকি দিলে তাকে শ্বাসরোধ করে হত্যার পর গাছে ঝুলিয়ে রাখা হয়।

গত ৩ মার্চ সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ কবিরাজ বাগান থেকে আলমগীরের নগ্ন মরদেহ উদ্ধার করে। এ ব্যাপারে তার মা আমেনা বেগম বাদী হয়ে অপরিচিত ব্যক্তিদের আসামি করে অভয়নগর থানায় মামলা করেন।

মামলায় বলা হয়, তৃতীয় লিঙ্গের আলমগীর রঙ মিস্ত্রির কাজ করতেন। ২ মার্চ সন্ধ্যায় রঙ কেনার উদ্দেশ্যে তিনি বাজারে যান। কিন্তু রাতে বাড়ি না ফেরায় তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা নিহত আলমগীরের মোবাইল ফোনের কললিস্ট দেখে সন্দেহজনকভাবে সাগর মোল্যাকে আটক করেন। সোমবার তাকে আদালতে সোপর্দ করা হলে আলমগীর হত্যাকাণ্ডের সাথে নিজের জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby