1. gazia229@gmail.com : admin :
শায়েস্তাবাদে চোর-ডাকাতের আতঙ্কে নির্ঘুম রাত পার করছেন এলাকাবাসী - BarishalNews24
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১২:১৪ অপরাহ্ন

শায়েস্তাবাদে চোর-ডাকাতের আতঙ্কে নির্ঘুম রাত পার করছেন এলাকাবাসী

প্রতিবেদক:
  • প্রকাশকাল: রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৫২ বার দেখা হয়েছে

 নিজস্ব প্রতিবেদক : চোর-ডাকাতের আতঙ্কে নির্ঘুম রাত পার করছেন বরিশাল সদর উপজেলার শায়েস্তাবাদ ইউনিয়নের তিন নং ওয়ার্ড এলাকার বাসিন্দারা।গেল কয়েকদিনে এই এলাকাতে ঘনঘন চুরি ও ডাকাতির ঘটনা ঘটছে। একের পর এক এমন চুরি ও ডাকাতির ঘটনাতেও প্রশাসন নির্বিকার। চুরি ঠেকাতে পুলিশি নজরদারী বাড়ানোর দাবি স্থানীয়দের।এলাকায় এরকম চুরি-ডাকাতি বাড়ায় নিরুপায় এলাকাবাসী।কিছুদিন আগেও ওয়ার্ড বাসিন্দা হাবিবুর রহমানের বাড়িতে হানা দেয় একটি ডাকাত দল।ঘড়ের লোকজন টের পেলে পাশের বাসায় ফোনে জানালে এবং ডাকাডাকি করলে ডাকাতদল পিছু হাটে।

এ নিয়ে এলাকার মধ্যে ব্যাপক আতংক বিরাজ করছে।এলাকাবাসী জানায় এলাকায় কিছু ছিচরে চোর সংঘবদ্ধভাবে প্রতিরাতেই এলাকার শান্তিপ্রিয় মানুষদের ঘরে হানা দেয়।রাত এগারোটার পরে ও মধ্যরাতে সংঘবদ্ধ এ চোরের দল চুরি ডাকাতির কার্যক্রম পরিচালনা করে।স্থানীয়দের দাবি প্রশাসনের কঠোর হস্তক্ষেপেই এ চোর-ডাকাত নির্মুল করা সম্ভব।

এ বিষয়ে কাউনিয়া থানার অফিসার ইনচার্জ আজিমুল করিম জানায়,আমরা এ বিষয়ে অবগত রয়েছি এবং এলাকায় টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে।সংঘবদ্ধ চোর-ডাকাত নির্মুলে কাউনিয়া থানা পুলিশ কাজ করে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby