1. gazia229@gmail.com : admin :
শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে অপু বিশ্বাসের ‘শর্টকাট’ - BarishalNews24
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৪:০২ অপরাহ্ন

শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে অপু বিশ্বাসের ‘শর্টকাট’

প্রতিবেদক:
  • প্রকাশকাল: সোমবার, ১ মার্চ, ২০২১
  • ৪৩ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক:
দেশিয় চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে বছরের পর বছর সুপারহিট সব ছবি উপহার দিয়েছেন তিনি। অনেকদিন হলো নতুন কোনো সিনেমা নেই তার। প্রায় তিন বছর শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে অপুর কলকাতার প্রথম সিনেমা ‘শর্টকাট’।

কলকাতার গৌরব চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধেছেন অপু। ইতোমধ্যে ‘শর্টকাট’র শুটিং শেষ হয়েছে। এখন অপেক্ষা শুধু মুক্তির। জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা গল্পে নির্মিত হয়েছে এই সিনেমা। সিনেমাটি পরিচালনা করেছেন সুবীর মণ্ডল। কলকাতার পাশাপাশি শর্টকাট বাংলাদেশেও মুক্তি পাবে বলে জানান পরিচালক। সিনেমা প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ২০১৮ সালে মুক্তি পায় ‘পাংকু জামাই’। এরপর লম্বা বিরতি। সব কিছু ঠিকঠাক থাকলে এ সিনেমাটি দিয়েই আবারও দর্শকদের কাছে ফিরব। সম্প্রতি কলকাতায় গিয়ে সিনেমার ডাবিং করে এসেছি। শিগগিরই সিনেমাটির মুক্তির দিন ঘোষণা করা হবে।

প্রসঙ্গত, ২০১৮ সালে মুক্তি পায় অপু বিশ্বাসের ‘পাংকু জামাই’ সিনেমাটি। ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস এখন প্রযোজকও বটে। গেলো বছরের ৩০ ডিসেম্বর হাতে পেয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সদস্যপদ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby