1. gazia229@gmail.com : admin :
সংবাদ প্রকা‌শের জেরেই হামলা সাংবা‌দিক অপুর উপর! - BarishalNews24
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩২ পূর্বাহ্ন

সংবাদ প্রকা‌শের জেরেই হামলা সাংবা‌দিক অপুর উপর!

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ১৬৮ বার দেখা হয়েছে

তন্ময় তপু, ব‌রিশাল ::- সংবাদ প্রকা‌শের জেরেই ব‌রিশা‌লে সাংবা‌দিক অপূর্ব অপু‌র উপর হামলা ও প্রাই‌ভেটকা‌রে ক‌রে অপহর‌ণের চেষ্টা ক‌রা হ‌য়েছে। এমন তথ‌্যই নি‌শ্চিত ক‌রে‌ছে হামলায় অ‌ভিযুক্ত জিহাদুল ইসলাম জেহা‌দের ঘ‌নিষ্ঠরা।

বৃহস্প‌তিবার দুপু‌রে এই প্রতি‌বেদ‌কের সা‌থে কথা হয় জেহা‌দের বেশ ক‌য়েকজন ঘ‌নিষ্ঠজ‌নের সা‌থে।

জেহা‌দের ঘ‌নিষ্ঠজনদের সূত্রটি জা‌নি‌য়ে‌ছে, ২৪ মে ব‌রিশাল নগরীর হা‌জেরা খাতুন স্কু‌লের পা‌শে এক প‌ক্ষের হ‌য়ে এক‌টি জ‌মি‌ দখ‌লে যায় সা‌বেক ছাত্রদল নেতা ও বর্তমা‌নে যুবলীগ নেতা দাবীদার জিহাদুল ইসলাম জেহাদ। এই ঘটনায় ব‌রিশাল টি‌ভি না‌মে এক‌টি ফেসবুক পেজ ও ইউ‌টিউব চ‌্যা‌নে‌লে জমি দখ‌লে গি‌য়ে জেহা‌দের নেতৃত্বে হামলার ভি‌ডিও প্রকাশ ক‌রে এবং ক‌য়েক‌টি প্রিন্ট ও অনলাইন পোর্টা‌লেও জ‌মি দখ‌লে গি‌য়ে হামলার সংবাদ প্রকা‌শিত হয়। ত‌বে এক‌টি মহল জেহা‌দ‌কে বু‌ঝি‌য়ে‌ছে এই সংবাদ ক‌রে‌ছে সাংবা‌দিক অপূর্ব অপু। এতে জেহাদ বেশ ক্ষিপ্ত হয়। এরপরপরই সাংবাদিক অপু সময় টি‌ভি‌তে ডায়াগন‌স্টিক সেন্টা‌রের দালাল‌দের নি‌য়ে সংবাদ প্রকাশ কর‌লে জেহা‌দের সহচ‌রী রিয়া‌জের এক‌টি ডায়াগন‌স্টিক সেন্টার বন্ধ ক‌রে দেয় স্বাস্থ‌্য অ‌ধিদপ্তর। এ‌তে এই গ্রুপ‌টি অপুর উপর বেশ সংক্ষুদ্ব হয়। আর এই কার‌ণেই অপুর উপর হামলা হ‌য়ে‌ছে।

জেহা‌দের ঘ‌নিষ্ঠ এক সহচর জানায়, সাংবা‌দিক অপু‌কে অপহরণ চেষ্টা না, ভয় দেখা‌নো হ‌য়ে‌ছে। যা‌তে ভ‌বিষ‌্যতে আর তা‌দের নি‌য়ে সংবাদ প্রকাশ না ক‌রে। ‌নিউজ ক‌রে‌ছে অন‌্যরা, আর হামলা হ‌য়ে‌ছে অপুর উপর। ত‌বে রিয়াজ ডায়াগনস্টিক ব‌্যবসায় জ‌ড়িত থাকার কার‌ণে ক্ষিপ্ত ছি‌লো অপুর উপর। এ‌তে অন‌্য কো‌নো পক্ষও জড়িত থাকার সম্ভাবনা র‌য়ে‌ছে।

এ‌দিকে ২৯ মে ব‌রিশাল নগরীর শীতলা খোলা এলাকায় বাসা থে‌কে অ‌ফি‌সে যাওয়ার সময় সাংবা‌দিক অপূর্ব অপুর উপর হামলা চালায় একদল সন্ত্রাসী। প‌রে তা‌কে প্রাই‌ভেটকা‌রে ক‌রে অপহর‌ণ চেষ্টার অ‌ভি‌যোগ ও‌ঠে‌। ত‌বে পু‌লিশ এখন পর্যন্ত কাউ‌কেই গ্রেপ্তার কর‌তে পা‌রে‌নি।

ব‌রিশাল মহানগর গো‌য়েন্দা পু‌লি‌শের উপ ক‌মিশনার মনজুর রহমান ব‌লেন, অ‌ভিযুক্ত‌দের গ্রেপ্তা‌রে একা‌ধিক টিম কাজ কর‌ছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English