1. gazia229@gmail.com : admin :
সবার আগে প্লে অফে সাকিবের ফরচুন বরিশাল - BarishalNews24
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:২৪ পূর্বাহ্ন

সবার আগে প্লে অফে সাকিবের ফরচুন বরিশাল

প্রতিবেদক:
  • প্রকাশকাল: মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৪৩ বার দেখা হয়েছে

স্পোর্টস ডেস্ক ::

সিলেটকে হারিয়ে সবার আগে প্লে অফ নিশ্চিত করল বরিশাল। বিপিএলের অষ্টম আসরের ২৪তম ম্যাচে সিলেটকে ১২ রানে হারায় সাকিব আল হাসানের নেতৃত্বাধীন বরিশাল।

মঙ্গলবার সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে আগে ব্যাট করে সাকিব আল হাসান, মুনিম শাহরিয়ার ও ডুয়াইন ব্রাভোর ব্যাটিং তাণ্ডব আর ক্রিস গেইলের ফিফটিতে ভর করে রানের পাহাড় গড়ে ফরচুন বরিশাল।

ওপেনার মুনিম শাহরিয়ার ২৮ বলে ৬টি চার ও তিন ছক্কায় ৫১ রান করে ফেরেন। মাত্র ১৯ বলে দুই চার আর ৪টি ছক্কায় ৩৮ রান করে ফেরেন বরিশালের অধিনায়ক সাকিব।

ইনিংসের একেবারে শেষদিকে ব্যাটিংয়ে নেমে মাত্র ১৩ বল মোকাবেলা করে এক চার আর ৪টি ছক্কায় অপরাজিত ৩৪ রান করেন ডুয়াইন ব্রাভো। ওপেনিংয়ে ব্যাটিংয়ে নেমে ৪৫ বল খেলে চার বাউন্ডারি আর দুই ছক্কায় অপরাজিত ৫১ রান করেন ক্রিস গেইল।

সাকিব-মুনিম-ব্রাভো ও গেইলের ব্যাটিংশৈলীতে ৪ উইকেটে হারিয়ে ১৯৯ রানের পাহাড় গড়ে বরিশাল।

টার্গেট তাড়া করতে নেমে কলিন ইনগ্রামের ঝড়ো ব্যাটিংয়ে জয়ের পথেই ছিল সিলেট। বাউন্ডারি হাঁকাতে গিয়ে ক্যাচ তুলে দিয়ে ফেরেন দক্ষিণ আফ্রিকার এই তারকা ব্যাটসম্যান। ৪৯ বলে ১৬টি চার আর এক ছক্কায় ৯০ রান করে ইনগ্রাম যখন আউট হন তখন সিলেটের সংগ্রহ ১৪.৫ ওভারে ১৩১ রান। জয়ের জন্য ৩১ বলে করতে হবে ৬৯ রান।

ইনগ্রাম আউট হয়ার পর মোসাদ্দেক হোসেন সৈকত ও আলাউদ্দিন বাবুরা দলকে জয় উপহার দিতে পারেননি। শেষ ওভারে জয়ের জন্য প্রয়োজন ছিল ২৪ রান। প্রতি বলেই বাউন্ডারি হাঁকাতে হতো মোসাদ্দেক-বাবুকে।

কিন্তু ডুয়াইন ব্রাভোর নিয়ন্ত্রিত বোলিংয়ে ১১ রান তুলতে মোসাদ্দেকের উইকেট হারায় সিলেট। ১২ রানের জয়ের মধ্য দিয়ে ৯ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে সবার আগে শেষ চারের খেলা নিশ্চিত করে ফরচুন বরিশাল।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English