1. gazia229@gmail.com : admin :
সর্বোচ্চ পারিশ্রমিক নিয়ে রেকর্ড করলেন বলিউড কিং খান - BarishalNews24
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৩:৩৬ পূর্বাহ্ন

সর্বোচ্চ পারিশ্রমিক নিয়ে রেকর্ড করলেন বলিউড কিং খান

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ১১৫ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক :; জিরো সিনেমার বছর তিন পর আবারও বড় পর্দায় ফিরছেন বলিউড কিং খান শাহরুখ।সর্বশেষ মুক্তিপ্রাপ্ত বেশকিছু সিনেমা সেভাবে ব্যবসা সফল না হওয়ায় ‘জিরো’ সিনেমাটির পর বেশ লম্বা বিরতি নিয়েছিলেন বলিউড বাদশাহ।

প্রায় ১২০টির উপর স্ক্রিপ্ট পড়া শেষ করে সম্মতি দিলেন সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ সিনেমায়। শুটিংও করে ফেলেছেন প্রায় অর্ধেকের বেশি সিনেমার।

তবে সম্প্রতি তথ্য মিলেছে ‘ওয়ার’খ্যাত পরিচালকের সিনেমায় শুধুমাত্র বেস্ট স্ক্রিপ্টই নয় রেকর্ড পরিমাণ পারিশ্রমিক নিয়ে প্রত্যাবর্তন করছেন শাহরুখ।

ভারতীয় বেশকিছু গণমাধ্যম সম্প্রতি তাদের প্রতিবেদনে প্রকাশ করেছে, ‘পাঠান’ সিনেমাটির জন্য শাহরুখ ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন। এর মাধ্যমে ভারতের সবথেকে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতাদের তালিকার শীর্ষে নাম লিখিয়েছেন। এটা অবশ্য এই অভিনেতার জন্য নতুন কিছু নয়।

তবে নতুন খবরটি হলো সিনেমাটি মুক্তির পর বক্স অফিসে লভ্যাংশ থেকে কোন অর্থ নিবেন না শাহরুখ। যা তিনি নিয়মিতই করে থাকেন।

প্রসঙ্গত, ‘পাঠান’ সিনেমায় শাহরুখের বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। খল চরিত্রে অভিনয় করছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা জন আব্রাহাম।

অপরদিকে, এ সিনেমাতে একটি ছোট ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন বলিউড ভাইজান খ্যাত সালমান খান। দিন কয়েক আগে সালমান তার এই সিনেমার শুটিংও শেষ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English