1. gazia229@gmail.com : admin :
সুপারস্টার শাহরুখের বডিগার্ডের বেতন আড়াই কোটিরও বেশি! - BarishalNews24
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ন

সুপারস্টার শাহরুখের বডিগার্ডের বেতন আড়াই কোটিরও বেশি!

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ৯০ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক :: সুপারস্টারদের এসব মেইনটেইন করতে হয়। যেখানে তারা যান সঙ্গী হয়ে থাকে একজন দেহরক্ষী। দেশে বা বিদেশে যে কোনো রকম দুর্ঘটনা মোকাবিলায় তারকার পাশে পাশে থাকেন তারা। বলিউডে অনেক তারকারই বডিগার্ড রয়েছে। প্রায় সময় তারাও আলোচনায় আসেন।

কখনো নিজেদের জন্মদিনে কখনো বা তাদের আকাশ ছোঁয়া বেতনের জন্য। সালমান থেকে শুরু করে আনুশকা শর্মা, দীপিকা পাড়ুকোন; অনেকেই তাদের বডিগার্ডকে কোটি টাকার উপরে বেতন দিয়ে থাকেন। তারমধ্যে এতদিন খবরে প্রকাশ হয়েছে সালমান খান তার বডিগার্ড শেরাকে ২.৫ কোটি রুপি বেতন দেন। যা বলিউডে সর্বোচ্চ।

তবে জানা গেল বলিউড বাদশাহ শাহরুখ খান তাকে সার্বক্ষণিক পাহাড়ার জন্য দেহরক্ষীকে মূল্য পরিশোধ করেন ২.৭ কোটি রুপি। প্রতি মাসে যা প্রায় ২৩ লাখেরও বেশি!
শাহরুখের নিরাপত্তার দায়িত্ব পালনকারী এই ব্যক্তির নাম রবি সিং। তিনি বেশ পরিচিত সবখানে। শাহরুখের সঙ্গে থাকেন বলে সম্মানও পান। তবে বার্ষিক বেতনের জন্যই তাকে ঘিরে অনেক আলোচনা। তারকাদের নিরাপত্তারক্ষী হলে ঘড়ি ধরে কাজ করার অবকাশ থাকে না। দিন হোক বা রাত, তাদের সঙ্গে নিরাপত্তারক্ষীদেরও ছুটে বেড়াতে হয় নানা প্রান্তে। রবির ক্ষেত্রেও ব্যতিক্রম নয়। তাই ‘কিং খান’-এর নিরাপত্তারক্ষীর বেতন যে অবাক করার মতোই হবে, সে কথা বলে দিতে হয় না।

সম্প্রতি জানা গেছে , অমিতাভ বচ্চনের নিরাপত্তারক্ষী জিতেন্দ্র শিন্ডের বার্ষিক আয় দেড় কোটি টাকা। তার এই বিপুল আয়ের কথা প্রকাশ্যে আসতেই তাকে বদলি করা হয়েছে। শুরু হয়েছে বিভাগীয় তদন্তও।

২০১৫ সালে মুম্বাই পুলিশের এই কনস্টেবলকে অমিতাভের নিরাপত্তার জন্য মোতায়েন করা হয়েছিল। তারপর থেকে তার নিরাপত্তার যাবতীয় দায়িত্ব ছিল জিতেন্দ্রর কাঁধে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24