1. gazia229@gmail.com : admin :
সেহরির সময় পানি আনতে গেলে গৃহবধূকে ধর্ষণ - BarishalNews24
শনিবার, ১৫ মে ২০২১, ০৩:১৪ অপরাহ্ন

সেহরির সময় পানি আনতে গেলে গৃহবধূকে ধর্ষণ

প্রতিবেদক:
  • প্রকাশকাল: মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ৭৬ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক:
জয়পুরহাটে সেহরির সময় ঘরের বাইরে পানি আনতে গিয়ে এক গৃহবধূ জোরপূর্বক ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় মঙ্গলবার ভোরে বিকাশ চন্দ্র (২৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার ভোর রাতে (সেহরির সময়) জেলার জয়পুরহাট সদর উপজেলায় এ ধর্ষণের ঘটনাটি ঘটে।

গ্রেফতারকৃত বিকাশ চন্দ্র উপজেলার কড়ই-সোনারপাড়া এলাকার দ্বীজেন চন্দ্রের ছেলে।

ওই গৃহবধূর অভিযোগের বরাত দিয়ে জয়পুরহাট সদর থানার ওসি একেএম আলমগীর জাহান জানান, সোমবার ভোর রাতে ওই গৃহবধূ সেহরি খাওয়ার জন্য ঘুম থেকে উঠে রান্নার আয়োজন করার সময় ঘরের বাইরে কিছুটা দূরে অবস্থিত অন্ধকারাচ্ছন্ন স্থানে থাকা টিউবওয়েল (নলকূপ) থেকে পানি নিতে যান। সেখানে আগে থেকেই ওতপেতে থাকা বিকাশ চন্দ্র তাকে টিউবওয়েলের কাছে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।

পরে সোমবার সকালে গৃহবধূটি জয়পুরহাট থানায় গিয়ে নিজে বাদী হয়ে ধর্ষণের অভিযোগে বিকাশ চন্দ্রের নামে মামলা দায়ের করেন। এরপর পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তা নিয়ে মঙ্গলবার ভোরে অভিযুক্ত বিকাশকে গ্রেফতার করে।

ওসি জানান, বিকাশকে জেলহাজতে পাঠানো হয়েছে। ওই গৃহবধূর জবানবন্দি রেকর্ড করার পর তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের ফরেনসিক বিভাগে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এছাড়াও এ ধর্ষণের ঘটনার প্রকৃত সত্যতা খতিয়ে দেখার জন্য তদন্ত শুরু করা হয়েছে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby