1. gazia229@gmail.com : admin :
স্ত্রীকে মারধরের পর শরীরে আগুন দিল স্বামী - BarishalNews24
শনিবার, ১৫ মে ২০২১, ০২:৩৭ অপরাহ্ন

স্ত্রীকে মারধরের পর শরীরে আগুন দিল স্বামী

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৯৯ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক::
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে মারধরের পর মাহফুজা আক্তার (৩৫) নামে এক গৃহবধূর শরীরে আগুন দেয়ার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। ভুক্তভোগী নারী ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকরা জানিয়েছেন, তার শরীরের প্রায় ১৫ শতাংশ দগ্ধ হয়েছে।

মাহফুজা উপজেলার চাড়োল ইউনিয়নের ছোট সিংগিয়া গ্রামের সাদেকুল ইসলামের স্ত্রী। শনিবার (২৪ এপ্রিল) দুপুরে ওই নারী চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।

ভুক্তবোগী মাহফজুা আক্তার জানান, গত মঙ্গলবার তিনি রোজা ছিলেন। বিকেলে তার স্বামী বাড়িতে ফিরে কোনো কারণ ছাড়ায় তাকে মারধর করে। এর পরদিন বুধবার সকালে কথা কাটাকাটির এক পর্যায়ে তার শরীরের পেছনের অংশে আগুন ধরিয়ে দেয়। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে ঠাকুরগাঁও আধুনিক হাসপাতালে ভর্তি করে পরিবার।

মাহফুজার বাবা মকবুল হোসেন বলেন, ‘আমার মেয়েকে প্রায়ই জামাই মারধর করত। এলাকার লোকজন বসে মীমাংসা করে আবার তারা সংসার করছে। তবে নির্যাতন বন্ধ হয়নি। বুধবার মেয়ের শরীরে হঠাৎ আগুন ধরিয়ে দেয় জামাই। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অব্স্থা গুরুতর। তার উন্নত চিকিৎসা দরকার। এজন্য তাকে রংপুর মেডিকেল নিতে চাইছি। কিন্তু জামাই নিতে দিচ্ছে না। উল্টো হুমকি-ধামকি দিচ্ছে।’

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রকিবুল আলম চয়ন বলেন, আগুনে গৃহবধূ মাহফুজা আক্তারের শরীরের ১৫ শতাংশ ঝলসে গেছে। তাকে আমরা নিবিড় পর্যবেক্ষণে রেখেছি এবং হাসপাতালে তার চিকিৎসা চলছে।

জানতে চাইলে অভিযুক্ত সাদেকুল ইসলাম বলেন, ‘আমি আমার স্ত্রীর শরীরে আগুন ধরিয়ে দেইনি। সে ঘরের দরজা বন্ধ করে নিজেই শরীরে আগুন দিয়েছে। এখন আমাকে অভিযুক্ত করা হচ্ছে।’
স্ত্রীকে মারপিট করার বিষয়টি স্বীকার করে তিনি বলেন, ‘স্বামী-স্ত্রীর মধ্যে মাঝেমধ্যেই বাগবিতণ্ডা হতেই পারে। মারধরের অভিযোগ মিথ্যা ও বানোয়াট।’

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল হক প্রধান বলেন, আমরা এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি। ভুক্তভোগী বা তার স্বজদের পক্ষ থেকে অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby