1. gazia229@gmail.com : admin :
স্বামীর শারীরিক চাহিদায় দিশেহারা স্ত্রী, আদালতে অভিযোগ - BarishalNews24
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১০:৫১ পূর্বাহ্ন

স্বামীর শারীরিক চাহিদায় দিশেহারা স্ত্রী, আদালতে অভিযোগ

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ১১৯ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক::
স্বামীর শারীরিক চাহিদা মেটাতে মৃতপ্রায় দশা স্ত্রীর। এই অভিযোগে বিবাহ বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হলেন নাইজেরিয়ার এক নারী।

অভিযোগ, স্বামী রোজই যৌনতায় লিপ্ত হতে চায়। এর জন্য তাকে জোর করা হয়। গত ১৪ বছর ধরে এই অত্যাচার সহ্য করতে করতে তিনি ক্লান্ত। এবার মুক্তি চান।

নাইজেরিয়ার সংবাদ মাধ্যম সূত্রে খবর, ওই নারীর নাম ওলামাইড লাওয়েল। গত ১৪ বছর ধরে পেশায় ফ্যাশন ডিজাইনার সাহেদ লাওয়ালের সঙ্গে বিবাহিত। দুজনের তিন সন্তানও আছে। গত ৭ জানুয়ারি আদালকে ওলামাইড অভিযোগ করেন, সাহেদ অতিরিক্ত মদ্যপান করেন। বিয়ার পেটে পরলেই তার যৌন চাহিদা অতিরিক্ত মাত্রায় বেড়ে যায়। জোর করে যৌনতায় লিপ্ত হতে চায়। এরকম চলতে থাকলে তিনি মারা যাবেন বলে দাবি করেছেন ওলামাইড। তাই বিবাহ বিচ্ছেদ চেয়েছেন তিনি।

ওলামাইড আরও জানিয়েছেন, স্বামীর হাত থেকে বাঁচতে তিন সন্তানকে নিয়ে আলাদা ফ্ল্যাটে থাকছেন তিনি। সেখানে যাতে সাহেদ না আসে তার জন্য নির্দেশ দিতে আরজি জানিয়েছে আদালতে। একইসঙ্গে ওলামাইডের আরও অভিযোগ, সাহেদ পরিবারের কোনও খরচ-খরচা দেয় না। পরের কাছে হাত পেতে সংসার চালাতে হয় তাকে।

যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে অভিযুক্ত সাহেদ। তার কথায়, এখন আমি মদ্যপান বন্ধ করে দিয়েছি। আমি আমার সন্তানদের দেখাশোনা করতে প্রস্তুত।

এদিকে এ মামলার বিচারক এস.এম. আকন্তায়ো মামলার শুনানি ১ মার্চ পর্যন্ত পিছিয়ে দিয়েছেন। দুজনকে শান্তিতে বিষয়টি মিটিয়ে নেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English