1. gazia229@gmail.com : admin :
সড়ক দূর্ঘটনায় আহত সাংবাদিক অপুর পাশে পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান - BarishalNews24
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪১ পূর্বাহ্ন

সড়ক দূর্ঘটনায় আহত সাংবাদিক অপুর পাশে পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান

প্রতিবেদক:
  • প্রকাশকাল: মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ১১৭ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক::
ডিবিসি নিউজের স্টাফ রিপোর্টার অপূর্ব অপু খুলনায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন গত বৃহস্পতিবার। তার মাথায় চারটা সেলাই ও বুকের ওপর বামপাশের কলারবোনের হাড় ভেঙেছে। প্রথমে খুলনা পরে গত রোববার বরিশাল রাহাত আনোয়ার হাসপাতালে অপুকে ভর্তি করানো হয়েছে। সেখানে অর্থোপেডিক্সর ডা সুদীপ হালদার ও নিউরোর ডা অমিতাভ সরকারের তত্বাবধানে আছেন সাংবাদিক অপূর্ব অপু।

আজ ২৯শে জুন নগরীর রাহাত আনোয়ার হাসপাতালে দুপুর ২টার সময় সাংবাদিক অপুকে দেখতে যান বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান (বিপিএম-বার)

এসময় আরো উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার টু পুলিশ কমিশনার) জনাব মোঃ মাসুদ রানা, অফিসার ইনচার্জ কোতোয়ালি মডেল থানা মোঃ নূরুল ইসলাম (পিপিএম), পুলিশ পরিদর্শক তদন্ত আসাদুজ্জামান , প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, প্রেসক্লাবের সহ সভাপতি এসএম জাকির, সাইফুর রহমান মিরণসহ অন্যান্য কর্মকর্তা ও বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এসময় তারা অপূর্বর রোগ মুক্তি কামনা করে শারীরিক সার্বিক খোঁজ খবর নেন ও কর্তব্যরত ডাক্তারের সাথে কথা বলেন। এর আগে সেখানে বরিশালের সিনিয়র সাংবাদিকবৃন্দ, সামাজিক সাংস্কৃতিক অঙ্গনের নেতারাও দেখতে যান অপুকে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার সকালে অপূর্ব অপুর বড় ফুপু বাধর্ক্যজনিত রোগে খুলনায় নিজ বাসভবেন মারা যান। তাকে দেখতেই মোটরসাইকেলে বরিশাল থেকে খুলনা গিয়েছিলেন অপু। পরে বাগেরহাটের কাটাতলিতে সড়ক দুর্ঘটনার শীকার হন অপু। স্থানীয়দের সহায়তায় তাকে প্রথমে সেখানকার স্বাস্থ্য কমপ্লেক্স পরে খুলনার একটি প্রাইভেট হাসপাতালে এবং দুদিন পরে বরিশালে আনা হয় গত রোববার।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24