1. gazia229@gmail.com : admin :
হাজতে স্বামীকে খাবারের সঙ্গে ইয়াবা দিতে গিয়ে স্ত্রী গ্রেপ্তার - BarishalNews24
শনিবার, ১৫ মে ২০২১, ০১:১৬ অপরাহ্ন

হাজতে স্বামীকে খাবারের সঙ্গে ইয়াবা দিতে গিয়ে স্ত্রী গ্রেপ্তার

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ১৪২ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক::
দিনাজপুরে পুলিশ কোর্টের হাজতখানায় স্বামীকে শুকনো খাবারের সঙ্গে ইয়াবা দিতে গিয়ে রুজিনা বেগম রিক্তা নামে এক নারী গ্রেপ্তার হয়েছেন।

শুক্রবার আরও নতুন তথ্য জানার জন্য জেলা গোয়েন্দা শাখা পুলিশ গ্রেপ্তার দম্পতির বসতবাড়িতে অভিযান চালিয়েছে। এর আগে বৃহস্পতিবার হাজতখানায় ১৬ পিস ইয়াবাসহ স্বামীকে খাবার দিতে গিয়ে গ্রেপ্তার হন রিক্তা।

রুজিনা বেগম রিক্তা ও তার স্বামী মিলন রহমান (২৭) পাবর্তীপুর উপজেলার সাহেবপাড়া গ্রামের বাসিন্দা। মিলন একটি চুরি মামলার আসামি।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি আবু ইমাম জাফর জানান, বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টায় চুরির মামলার আসামি মিলনকে হাজতখানায় নিয়ে আসা হয়। এ সময় তার স্ত্রী রুজিনা বেগম রিক্তা স্বামীকে শুকনো খাবার দেয়ার জন্য পুলিশের কাছে যান। হাজতখানায় ডিউটিতে থাকা পুলিশ সদস্য ওই শুকনো খাবার নিতে না চাইলে রুজিনা কোর্ট পুলিশেরপরিদর্শক শফিকুল ইসলামের কাছে যান এবং তার স্বামীকে খাবার দেয়ার জন্য অনুরোধ জানান। এ সময় খাবার চেক করতে গিয়ে চিড়ার মধ্যে ১৬ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

এ ঘটনায় রুজিনাকে ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। ডিবি পুলিশের এসআই আলমগীর হোসেন বাদী হয়ে এ বিষয়ে কোতোয়ালি থানায় একটি মামলা করেছেন।

অন্যদিকে রুজিনাকে শুক্রবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. ইসলমাইল হোসেনের আদালতে হাজির করা হয়।

রুজিনা বিচারকের কাছে স্বীকারোক্তিতে বলেছেন, তার স্বামী মিলন দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। মাদক সেবন না করলে তিনি শারীরিকভাবে অস্থির হয়ে যান এবং শরীরে নানা ধরণের উপসর্গ দেখা দেয়। বৃহস্পতিবার স্বামীর সঙ্গে হাজতখানায় দেখা করলে তিনি (স্বামী) বলেন, ‘আমাকে বাচাঁতে চাইলে কয়েকটা ইয়াবা পাঠানোর ব্যবস্থা করো, অন্যথায় তোমাকে বিধবার শাড়ি পড়তে হবে।’ স্বামীকে খুব ভালবাসি, তাই তার অনুরোধ রাখতে গিয়ে ইয়াবা সংগ্রহ করে শুকনো খাবারের সঙ্গে দেয়ার ব্যবস্থা করেছিলাম।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby