1. gazia229@gmail.com : admin :
হাত-মুখ বেঁধে বাকপ্রতিবন্ধীকে ধর্ষণ - BarishalNews24
বুধবার, ১৬ জুন ২০২১, ০৫:৩৬ অপরাহ্ন

হাত-মুখ বেঁধে বাকপ্রতিবন্ধীকে ধর্ষণ

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ৫৯ বার দেখা হয়েছে

ফেনী প্রতিনিধি ::
ফেনীর ফুলগাজীতে হাত-মুখ বেঁধে বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুরে ভুক্তভোগীর চাচা বাদী হয়ে অজ্ঞাত আসামি করে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

বর্তমানে প্রতিবন্ধী শিশুটি ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মঙ্গলবার রাতে উপজেলা সদর ইউনিয়নের উত্তর দৌলতপুর গ্রামে ধর্ষণের ঘটনাটি ঘটে। ফুলগাজী থানার অফিসার ইনচার্জ এএনএম নুরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

থানা পুলিশ ও শিশুর পরিবার জানায়, প্রকৃতির ডাকে ঘর থেকে বের হলে ওতপেতে থাকা এক দুর্বৃত্ত শিশুটিকে পার্শ্ববর্তী নির্জন স্থানে নিয়ে যায়। এ সময় মুখ ও হাত বেঁধে তাকে ধর্ষণ করে।

পরে শিশুটি কান্নারত অবস্থায় ঘরে ফিরলে পরিবারের লোকজন বিষয়টি বিভিন্ন কৌশলে বুঝতে পারে। ভুক্তভোগীরা শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করান।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার ইকবাল জানান, ধর্ষণের আলামত নিয়ে বুধবার শিশুটি হাসপাতালে ভর্তি হয়েছে। তাকে সুচিকিৎসা দেয়া হয়েছে। প্রয়োজনীয় নমুনা সংগ্রহ করা হয়েছে।

ফুলগাজী থানার ওসি এএনএম নুরুজ্জামান জানান, ধর্ষককে ধরতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে। বৃহস্পতিবার দুপুরে ভুক্তভোগীর মেডিকেল পরীক্ষা নেয়া হয়েছে। ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করে আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby