1. gazia229@gmail.com : admin :
হোম সার্ভিসের কথা বলে বাসায় ডেকে অন্তঃসত্ত্বাকে গণধর্ষণ! - BarishalNews24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:০২ পূর্বাহ্ন

হোম সার্ভিসের কথা বলে বাসায় ডেকে অন্তঃসত্ত্বাকে গণধর্ষণ!

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ১৩০ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক::
রাজধানীর ধানমণ্ডিতে হোম সার্ভিসের কথা বলে ডেকে নিয়ে অন্তঃসত্ত্বা বিউটিশিয়ানকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। ভুক্তভোগী নারী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি আছেন।

মঙ্গলবার রাত সাড়ে ৮টা থেকে সাড়ে ১০টার মধ্যে ধানমণ্ডি ২৮ নম্বরের একটি বাসায় এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

ভোক্তভোগীর স্বামী ও স্বজনরা জানান, মেয়েটি বিউটি পার্লারে কাজ করতেন। সে অন্তঃসত্ত্বা ছিল। তাকে বাসায় কাজের জন্য ডেকে নিয়ে কয়েকজন মিলে ধর্ষণ করেছে।

ওই নারীর স্বামী বলেন, ‘তার স্ত্রী পার্লারের কাজ শিখেছেন। সে অনলাইনে বিজ্ঞাপন দিয়ে হোম সার্ভিস দিয়ে থাকে। মঙ্গলবার সন্ধ্যায় এক নারীর ফোন পেয়ে সাভার থেকে রাইড শেয়ারিংয়ে ধানমণ্ডির ২৮ নম্বর রোডের বয়েজ স্কুলের কাছে এলে ওই নারী একজন পুরুষকে দিয়ে তাকে রিসিভ করান। এরপর একটি বাসার ২য় তলায় নিয়ে যাওয়া হয় তাকে। পার্লারের কাজ করানোর কথা যে নারী তাকে ডেকে এনেছিল সে টাকার বিনিময়ে ভিকটিমকে তিনজন পুরুষের কাছে দিয়ে যায়। অভিযুক্তদের বয়স ২৫ থেকে ৩৫ এর মধ্যে। তারা তাকে নেশাজাতীয় কিছু খাওয়ানোর চেষ্টা করে। না খেলে মারধর করে। পরে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর তার কাছ থেকে মোবাইল নিয়ে বাসা থেকে বের করে দেয়।’

‘ঘটনাস্থল থেকে সে (ভিকটিম) একটি রিকশা নিয়ে গাবতলী পর্যন্ত আসেন। এরপর আমাকে (স্বামী) ফোন দিলে আমি এসে গাবতলী থেকে তাকে সাভারে বাসায় নিয়ে যাই। সাভার থেকে বুধবার ভোর ৫টায় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।’

ওই নারীর স্বামী আরও বলেন, ‘সাত মাস আগে তাদের বিয়ে হয়। ঘটনাস্থলটি ভিকটিম চিনে, তবে আমি চিনি না।’

ধর্ষণের শিকার ওই নারীর স্বামীর বন্ধু জানান, ‘তার বন্ধুর স্ত্রী অন্তঃসত্ত্বা।’

ধানমণ্ডি থানার ওসি ইকরাম আলী মিয়া বলেন, ভিকটিম ঢামেক হাসপাতালে ভর্তি রয়েছেন। হাসপাতাল ও ভিকটিমের পক্ষ থেকে আমাদের জানানো হয়েছে। এ বিষয়ে আমরা কাজ করছি। ঘটনাস্থল শনাক্তের চেষ্টা করছি এবং যে মেয়েটি তাকে হোম সার্ভিসের জন্য ডেকে নিয়ে গিয়েছিল, আমরা তাকেও শনাক্তের চেষ্টা করছি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Bengali Bengali English English