1. gazia229@gmail.com : admin :
১২নং ফতেপুর ইউনিয়ন নিয়ে চেয়ারম্যান প্রাথী সাইফুল ইসলামের ভাবনা - BarishalNews24
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০:২৮ অপরাহ্ন

১২নং ফতেপুর ইউনিয়ন নিয়ে চেয়ারম্যান প্রাথী সাইফুল ইসলামের ভাবনা

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শনিবার, ১৩ মার্চ, ২০২১
  • ১১৪ বার দেখা হয়েছে

সাইদুল সিকদার // আসন্ন যশোর সদর উপজেলার ১২নং ফতেপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন।

তাই নির্বাচন’কে সামনে রেখে নৌকা প্রত্যাশী চেয়ারম্যান প্রাথী মোঃ সাইফুল ইসলাম ইউনিয়ন পরিষদ নিয়ে পরিকল্পনা ও ভাবনার কথা জানিয়েছেন বরিশাল নিউজ ২৪ এর কাছে।

পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো তার কথা।

প্রিয় ইউনিয়ন বাসি আসসালামুয়ালাইকুম আমি মোঃ সাইফুল ইসলাম আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে,১২নং ফতেপুর ইউনিয়নের জনগনের ভালোবাসায় ও একটি ডিজিটাল বাস্তবমুখী ইউনিয়ন গড়ে তোলার লক্ষে, চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগ’র মনোনয়ন প্রত্যাশী, আমি কথা দিচ্ছি যে ১২নং ফতেপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাকে যদি মনোনয়ন দেয়া হয় এবং আমি যদি নির্বাচিত হই তাহলে অত্র ইউনিয়নের সক শ্রেণি পেশার মানুষকে সাথে নিয়ে কাজ করবো, অসাম্প্রদায়িক ও জনবান্ধম একটি ইউনিয়ন গড়ে তুলবো, যা হবে জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলার একটি অংশ, গ্রামিন জনপথের রাস্তাঘাটের উন্নয়ন, কৃষি ব্যবস্থা, শিক্ষা ব্যবস্থা, সাস্থ্য ব্যবস্থা, যুব সমাজের কর্মসংস্থানের ব্যবস্থা নিশ্চিত করা হবে।

ইউনিয়ন পরিষদে সরকার কতৃক সেবা সমূহের নির্ভেজাল ও স্বচ্ছ বন্টন, সব রকমের দুর্নীতি মাদক সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাড়াব ইনশাআল্লাহ।

চীর সবুজ জনপথটি আমার অনেক মহা পরিকল্পনা রয়েছে কারন এ আমাদের জন্মভুমি।

রয়েছে অনেক সম্ভাবনার কথাও, তাই আগামীর সমস্যা ও সম্ভাবনা নিয়ে কাজ করার জন্য আমি আপনাদের কাছে দোয়া প্রাথী, সকলে আমার জন্য দোয়া করবেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby