1. gazia229@gmail.com : admin :
১৫ বছরের ভাতিজিকে ধর্ষণ করল আপন চাচা ! - BarishalNews24
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৯ পূর্বাহ্ন

১৫ বছরের ভাতিজিকে ধর্ষণ করল আপন চাচা !

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ৩৪৭ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক: সাভারে ১৫ বছরের এক কিশোরীকে তার আপন চাচা ধর্ষণ করেছে বলে অভিযোগ। এ অভিযোগে আজ সাভার মডেল থানায় মামলা করেছেন কিশোরীর বাবা। কিশোরীর পরিবারের সদস্যরা জানান, ‘ওই কিশোরী নায়ারণগঞ্জ এলাকায় নানার বাড়িতে থেকে সেখানে একটি স্কুলে ৬ষ্ঠ শ্রেণিতে পড়াশোনা করত।

সম্প্রতি সারাদেশে লকডাউনের কারণে সে নানার বাড়ি থেকে সাভারের সাধাপুর এলাকায় নিজ বাড়িতে বেড়াতে আসে। পরে ওই কিশোরীকে ভয়ভীতি ও হত্যার হুমকি দিয়ে ৫ আগস্ট থেকে ধর্ষণ করে আসছিল আপন চাচা রাসেল মিয়া (২৫)। পরে ওই কিশোরী গতকাল অসুস্থ হয়ে পড়লে, ধর্ষণের বিষয়টি তার বাবা মাকে জানায়। তারা ধর্ষণকারী রাসেল মিয়াকে প্রধান আসামি করে আজ নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাভার মডেল থানায় একটি মামলা করেন।

মামলা দায়েরের আগেই ধর্ষণকারী চাচা পালিয়ে যান। ধর্ষণের শিকার কিশোরীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।
অপরদিকে সাভারের ইমান্দিপুর এলাকায় এক গার্মেন্টস শ্রমিক ধর্ষণের অভিযোগে এক যুবককে আসামি করে সাভার মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার ওসি তদন্ত কামাল হোসেন বলেন, এই ঘটনার পৃথক দুইটি মামলা দায়ের হয়েছে। ধর্ষণকারী ব্যক্তিদের আটকের জন্য অভিযান চলছে

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24