1. gazia229@gmail.com : admin :
৬০০ পর্বে ৫ নারীর গল্পে ‘মান অভিমান’ - BarishalNews24
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৬:০৯ অপরাহ্ন

৬০০ পর্বে ৫ নারীর গল্পে ‘মান অভিমান’

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৮ বার দেখা হয়েছে

জেন অস্টেনের বিখ্যাত উপন্যাস ‘প্রাইড অ্যান্ড প্রেজুডিস’ অবলম্বনে দুই বছর আগে নির্মিত হয়েছিল ধারাবাহিক নাটক ‘মান অভিমান’। পাঁচ মেয়ের জীবন নিয়ে তৈরি সেই নাটকের আজ ৬০০তম রজনী। আজ সন্ধ্যা সাতটায় দীপ্ত টিভিতে দেখা যাবে নাটকটির ৬০০তম পর্ব।

এ পর্বে দেখা যাবে, অনেক বাধাবিপত্তি ও নাটকীয়তার পর বিয়ে হয় বীথি ও ফরহাদের। কিন্তু একটি দুর্ঘটনার কারণে বীথির আর শ্বশুরবাড়িতে যাওয়া হয় না। বিয়ের এক মাস পর ফরহাদ আসে বীথিকে নিতে। বউয়ের সাজে বীথি আসে শ্বশুরবাড়িতে। শাশুড়ি ফারহানা বীথিকে হাসিমুখে গ্রহণ করলেও মন থেকে মেনে নিতে পারেন না। এদিকে বিয়ের শর্ত অনুযায়ী বীথির সঙ্গে বড় বোন রানুও স্থায়ীভাবে থাকতে আসে ওই বাড়িতে। কিন্তু দুই বোনের একই ছাদের নিচে সংসার করাটা সুখের হবে?

নাসিমুল হাসানের চিত্রনাট্যে ‘মান অভিমান’ নাটকের সংলাপ লিখেছেন সরোয়ার সৈকত। ধারাবাহিকটি পরিচালনা করছেন আশিস রায়।

দীপ্ত টিভি সূত্র জানিয়েছে, নাটকটি শুরু থেকেই দর্শকের কাছে জনপ্রিয়তা অর্জন করে এবং এখনো সেটি ধরে রেখেছে। তাই আজ ৬০০তম পর্বে এসে পৌঁছেছে এটি।

নাটকটি দেখানো হয় প্রতিদিন সন্ধ্যা সাতটায় দীপ্ত টিভিতে। এতে অভিনয় করেছেন রোজী সিদ্দিকী, তোফা হাসান, সমাপ্তি মাশুক, ইফফাত আরা, সানজিদা ইসলাম, মুন, শিবলী নওমান, কাজী রাজু, মিলি বাশার, ইমিলা হক প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby