1. gazia229@gmail.com : admin :
৬ নম্বর ওয়ার্ডে বেড়াতে এসে গণধর্ষণের শিকার গৃহবধূ ! - BarishalNews24
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০২:৪২ অপরাহ্ন

৬ নম্বর ওয়ার্ডে বেড়াতে এসে গণধর্ষণের শিকার গৃহবধূ !

প্রতিবেদক:
  • প্রকাশকাল: বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ১৪১ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক:: টাঙ্গাইলের সখীপুরে দুই মাসের এক অন্তঃসত্ত্বা গৃহবধূ (২২) গণধর্ষণের শিকার হয়েছেন। মঙ্গলবার রাতে সখীপুর পৌরসভার জামতলা এলাকার একটি বাসায় আটক রেখে তিন বন্ধু মিলে ওই গৃহবধূকে ধর্ষণ করে। আজ বুধবার বিকেলে ওই গৃহবধূর বাবা বাদী হয়ে তিনজনকে আসামি করে সখীপুর থানায় মামলা করেছেন।

পুলিশ গণধর্ষণ মামলার প্রধান আসামি সিয়াম হাসানকে (২১) গ্রেফতার করেছে। ওই গৃহবধূর বাড়ি জেলার ঘাটাইল উপজেলায়। সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) লুৎফুল কবির গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করে জানান, ‘এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতার চেষ্টা অব্যাহত রয়েছে।’

মামলা সূত্রে জানা গেছে, পূর্ব পরিচিত হওয়ায় দুই মাসের অন্তঃসত্ত্বা নারীকে সিয়াম ফোন করে সখীপুরে ডেকে নিয়ে যান। পরে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে সিয়ামের চাচাত ভাইয়ের বাসায় আটকে রেখে সিয়াম ও তার দুই বন্ধু জয় (২০) এবং সুমন (২১) মিলে রাতভর ধর্ষণ করেন।

পরে বুধবার ভোরে সিয়াম মোটরসাইকেলযোগে ওই গৃহবধূকে বাড়িতে পৌঁছে দিতে যান। এ সময় তিনি অসুস্থ হয়ে পড়লে তার চিৎকারে স্থানীয় লোকজন সিয়ামকে আটক করে পুলিশে দেয়। আহত গৃহবধূক প্রথমে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby