1. gazia229@gmail.com : admin :
৭ বছরের শিশুকে গণধর্ষণ! অতঃপর - BarishalNews24
শনিবার, ১৫ মে ২০২১, ০১:৪২ অপরাহ্ন

৭ বছরের শিশুকে গণধর্ষণ! অতঃপর

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ৫২ বার দেখা হয়েছে

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের চিতলমারীতে আখ ক্ষেতে নিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় দুই ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৩ এপ্রিল) ভোরে চিতলমারী উপজেলার চরবানিয়ারি গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- চিতলমারী উপজেলার চর শৈলাদহ আদর্শ গ্রামের সুজন খানের ছেলে জাকির খান (১৬) ও হায়দার শেখের ছেলে শামীম শেখ (১৭)। দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এদিকে, ধর্ষণের শিকার শিশুটিকে উন্নত চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক বলেন, গতকাল বৃহস্পতিবার দুপুরে খেলার কথা বলে বাড়ির পাশের আখ ক্ষেতে নিয়ে চরবানিয়ারি গ্রামে দুই তরুণ জাকির খান ও শামীম শেখ ৭ বছরের শিশুটিকে ধর্ষণ করে। এসময় শিশুটির চিৎকার করলে তারা বাবা ঘটনাস্থলে গিয়ে ওই ধর্ষকদের দেখে ফেলে।
তিনি আরও বলেন, অসুস্থ অবস্থায় শিশুটিকে চিতলমারী উপজেলা হাসপাতালে ভর্তি করেন তার বাবা। রাতে শিশুটির বাবা ওই দুই ধর্ষককের নাম উল্লেখ করে থানায় মামলা করেন। পুলিশ শুক্রবার ভোরে চিতলমারী উপজেলার চরবানিয়ারি গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby