1. gazia229@gmail.com : admin :
৯নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে সাইফুদ্দীন জিয়াকে চায় এলাকাবাসী - BarishalNews24
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৩:০৪ অপরাহ্ন

৯নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে সাইফুদ্দীন জিয়াকে চায় এলাকাবাসী

প্রতিবেদক:
  • প্রকাশকাল: শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৭ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক।। ঝালকাঠি পৌরসভার ৯ নং ওয়ার্ডে সাইফুদ্দীন জিয়া কে কাউন্সিলর হিসেবে পেতে চায় এলাকাবাসী। এ ওয়ার্ড থেকে দ্বিতীয় বারের মত নির্বাচনে অংশ নিচ্ছেন বিশিষ্ট সমাজসেবক, দানবীর, শিক্ষানুরাগী, সদালাপী, ধর্মপরায়ন মোঃ সাইফুদ্দীন জিয়া । বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত প্রাণ, স্থানীয় সকলের আস্থা ধারণ করে সাধারণ মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন তিনি । তরুণদের মাঝে সাইফুদ্দিন জিয়া যেমন জনপ্রিয়, তেমনি মুরুব্বিদের কাছেও গ্রহণযোগ্য একজন যোগ্য প্রার্থী। যুবক বয়স থেকেই তিনি জনসেবায় নিয়োজিত রয়েছেন। বর্তমানে দলীয় নেতাকর্মী ও সাধারণ নাগরিকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। করোনা পরিস্থিতি মোকাবেলায় কর্মহীন পরিবারে খাদ্য সহায়তা প্রদান, দরিদ্র প্রতিদ্বন্দ্বীদের চিকিৎসা সহায়তা প্রদান করে দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি। এছাড়া ধারাবাহিকভাবে প্রতিবছর শীতের সময় অসহায় শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ, ঈদের সময় দুস্থদের মাঝে সেমাই-চিনি বিতরণ
তিনি নিজস্ব অর্থায়নে ব্যপক সাহায্য সহযোগীতা করেছেন। তার কাছে কেউ খালি হাতে ফিরছেনা।
দিন রাত অক্লান্ত পরিশ্রম করে জনগনের দ্বারে দ্বারে গিয়ে বিভিন্ন ভাবে সহযোগীতার হাত প্রসারিত করে মানবতার ফেরীওয়ালা হিসেবে সুপরিচিত হয়েছেন।

উক্ত নির্বাচনকে কেন্দ্র করে চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লায় সর্বত্র এখন নির্বাচনী আমেজ। দলমত নির্বিশেষে এই ওয়ার্ডের ভোটারদের মুখে মুখে তার নাম শোনা যায়।

এমনি একাধিক নতুন ভোটার বলেন, আমাদের তরুনদের আইডল সাইফুদ্দীন জিয়া ভাই। তারা আরো বলেন, সে খুব ভদ্র ছেলে, আমরা তার মধ্যে আগামীর ভবিষ্যত দেখতে পাই। সাইফুদ্দিন জিয়া কে আমরা কাউন্সিলর হিসেবে পেলে এলাকার অনেক উন্নয়ন হবে বলে আমাদের বিশ্বাস।

অত্র এলাকায় গিয়ে এমন হাজারও মানুষের মুখে মুখে শোনা গেল তার প্রসংশার কথা।
সাংবাদিকদের সাথে আলাপকালে মোঃ সাইফুদ্দিন জিয়া বলেন ,নির্বাচনে ভোটারদের রায়ে বিজয়ী হতে পারলে ওয়ার্ডবাসীর উন্নয়নে কাজ করবো। এছাড়াও মাদক, সন্ত্রাস ও ইভটিজিং মুক্ত সমাজ গড়বো। ওয়ার্ডবাসীর সেবার মান বৃদ্ধির পাশাপাশি জনকল্যানে কাজ করতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ডিজিটাল ও উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যকে এগিয়ে নিয়ে আগামী দিনে ঝালকাঠি পৌরসভার ৯নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিতে চাই।’
ভোটাররা বলছেন, অবহেলিত ওয়ার্ডবাসীকে যে প্রার্থী নাগরিক সুবিধা ও অধিকার প্রতিষ্ঠায় কাজ করবেন তার পক্ষেই ভোটের রায় দিবেন তারা।

ভোটারদের সাথে কুশল বিনিময় সহ বিভিন্ন কারনেই জনপ্রিয়তায় অনেকটা এগিয়ে রয়েছেন তিনি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ
© 2021 - All rights Reserved - BarishalNews24
Design and Developed by Sarjan Faraby