ঢাকাশুক্রবার , ১৫ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় নির্বাচন সুষ্ঠু করতে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন বিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদন
ডিসেম্বর ১৫, ২০২৩ ১২:৫৩ অপরাহ্ণ
Link Copied!

এইচ.এম.এ রাতুল: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী কাজ করছি আমরা। বরিশাল শান্তির নগরী। এখানে জাতীয় নির্বাচন সুষ্ঠু করার জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করছি। বরিশালে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের নবাগত কমিশনার জিহাদুল কবির (বিপিএম-সেবা, পিপিএম)।

আজ শুক্রবার বিকেলে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় অংশগ্রহণকারী সাংবাদিকরা নগরীর যানজট, কিশোর অপরাধ, আইনশৃঙ্খলা পরিস্থিতিসহ বিভিন্ন বিষয়ে পুলিশ কমিশনারের নিকট তাদের মতামত তুলে ধরেন।

এ সময় বিএমপি কমিশনার বলেন, বরিশাল নগরী থেকে সন্ত্রাস ও মাদক নির্মূলে জিরো টলারেন্স নীতিতে কাজ করবে পুলিশ। সাংবাদিকদের সহযোগিতায় মাদক নির্মূলে সর্বোচ্চ চেষ্টা করব আমরা।

সাইবার অপরাধ বিষয়ে তিনি বলেন, সাইবার ক্রাইম বর্তমানে সামাজিক ব্যাধিতে রূপ নিয়েছে। শীঘ্রই বিএমপির সাইবার ক্রাইম ইউনিট গঠন করে অপরাধ প্রতিহত করার চেষ্টা করা হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স) হাসান মোঃ শওকত আলী, উপ-পুলিশ কমিশনার (সিএসবি) অ্যাডিশনাল ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত) মােহাম্মদ জাকির হােসেন মজুমদার, পিপিএম-সেবা, উপ পুলিশ কমিশনার (দক্ষিণ ও সাপ্লাই এন্ড লজিস্টিকস) অ্যাডিশনাল ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত) মােঃ আলী আশরাফ ভুঞা, বিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম, অপারেশনস এন্ড প্রসিকিউশন) খান মুহাম্মদ আবু নাসের, উপ-পুলিশ কমিশনার (উত্তর) বি এম আশরাফ উল্যাহ তাহের, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) এসপি (পদোন্নতি প্রাপ্ত) রুনা লায়লা সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ, বিএমপির চার থানার অফিসার ইনচার্জগণ, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ। এছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।