ঢাকাবৃহস্পতিবার , ২৮ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

ভোলায় প্রধানমন্ত্রীর জন্মদিনের পোস্টারিংয়ের সময় হামলার শিকার, আহত ১০

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২৮, ২০২৩ ২:১২ অপরাহ্ণ
Link Copied!

ভোলা প্রতিনিধি : ভোলার লালমোহন ও তজুমদ্দিন উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিনের শুভেচ্ছা পোস্টার সাঁটাতে গিয়ে হামলার শিকার হয়েছেন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। দুই উপজেলার পাঁচটি স্থানে পৃথক পৃথক হামলায় ১০ জন আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

আহত সবাই আসন্ন সংসদ নির্বাচনে ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ও আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্য ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদারের কর্মী বলে জানা গেছে। আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। অন্যরা ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকালে ও বুধবার সন্ধ্যায় লালমোহন-তজুমদ্দিনের পাঁচ স্থানে এ হামলার ঘটনা ঘটে।

এ ছাড়া হামলাকারীরা ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদারের পক্ষ থেকে সাঁটানো প্রধানমন্ত্রীর জন্মদিনের শুভেচ্ছা পোস্টার ছিঁড়ে ফেলেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাহবুব-উল-আলম জানান, বুধবার সন্ধ্যার পর লালমোহনের দেবীরচর এলাকায় দুই পক্ষের ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা তিনি শুনেছেন।

তবে এ ঘটনায় এখনো থানায় কেউ লিখিত অভিযোগ করেননি। অভিযোগ দিলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।