ঢাকাশুক্রবার , ১৬ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল আইনজীবী সমিতির নির্বাচনে সাদা প্যানেলের নিরঙ্কুশ বিজয়

নিজস্ব প্রতিবেদন
ফেব্রুয়ারি ১৬, ২০২৪ ১১:১০ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: ঐতিহ্যবাহি বরিশাল আইনজীবী সমিতি নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদক, অর্থ সম্পাদক, যুগ্ম সম্পাদক ও নির্বাহী সদস্যসহ ১১টি পদের ১০টিতে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সাদা প্যানেলের প্রার্থীরা নিরঙ্কুশ বিজয়ী হয়েছেন। অপরদিকে বিএনপি সমর্থিত নিল প্যানেল থেকে শুধুমাত্র নির্বাহী সদস্য একটি পদের প্রার্থী বিজয়ী হয়েছেন।

শুক্রবার সকালে নির্বাচন পরিচলনা কমিটির আহবায়ক অ্যাডভোকেট লস্কর নুরুল হক ও সদস্য সচিব অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, ঘোষিত ফলাফলে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সাদা প্যানেলের সভাপতি প্রার্থী অ্যাডভোকেট মোঃ গোলাম কবির বাদল ৪৩৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্ধি বিএনপি সমর্থিত নিল প্যানেলের প্রার্থী অ্যাডভোকেট সাদিকুর রহমান লিঙ্কন পেয়েছে ৩৩ ভোট।

সাধারণ সম্পাদক পদে সাদা প্যানেলের খান মোঃ মোর্শেদ ৩৯৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার প্রতিদ্বন্ধি প্রার্থী নিল প্যানেলের মির্জা মোঃ রিয়াজ হোসেন পেয়েছেন ৩৮১ ভোট।

সহ-সভাপতি দুটি পদে আমিরুল ইসলাম মঞ্জু ও অসিত রঞ্জন দাস, অর্থ সম্পাদক পদে মিজানুর রহমান টিটু, যুগ্ম সম্পাদক দুটি পদে ইমতিয়াজ আহমেদ ও প্রদীপ কুমার রায় উজ্জল, নির্বাহী সদস্য চারটি পদের তিনটিতে সাদা প্যানেলের প্রার্থী মোঃ মিলন ভূঁইয়া, সোহেল রানা শান্ত, নুপুর রানি ভদ্র এবং নিল প্যানেলের মাইনুল ইসলাম সজল নির্বাচিত হয়েছে।

এর আগে বৃহস্পতিবার সকাল নয়টা থেকে বিরামহীনভাবে বিকেল চারটা পর্যন্ত চলে ভোটগ্রহণ। রাতে ভোট গণনা শেষে শুক্রবার সকালে ফলাফল ঘোষণা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।