ঢাকাবুধবার , ১৩ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

পাথরঘাটায় আগুনে পুড়ে ৯ দোকান ভষ্মিভুত

নিজস্ব প্রতিবেদন
মার্চ ১৩, ২০২৪ ১১:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

বরগুনা প্রতিনিধি :পাথরঘাটা পৌরশহরের নতুনবাজার ব্রিজের উত্তরপাড় ৯ নং ওয়ার্ডে বুধবার ভোর পৌনে ৭টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এই অগ্নিকাণ্ডে মুহূর্তের মধ্যেই পুড়ে চাই ভস হয়ে যায় ৯টি ব্যবসা প্রতিষ্ঠান। অগ্নিকাণ্ডে ইদ্রিস শরীফ(৩৪) এবং আগুন নেভাতে গিয়ে ইলিয়াচ(৩২) নামক ফায়ার সার্ভিসের এক সদস্য আহত হওয়ার।খবর পাওয়া গেছে।

সকাল ৭টার দিকে খবর পেয়ে পাথরঘাটা ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে এসে ১ ঘণ্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও তার আগে পুরে শেষ হয়ে যায় সব ।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত রবিউল ইসলাম কনকের ওষুধের ফার্মেসি, সোহাগ সিকদারের দোকান,সুলতানা ডিলারের দোকান, ইদ্রিসের হোটেল, দিলিপের মিষ্টির দোকান, আল আমিনের পানের দোকান, ন্যাকবার মোল্লার মুদির দোকান,সেলিমের হোটেল, রিয়াজের ওষুধের ফার্মেসী ছাড়াও বিভিন্নজনের ঘর এবং ভাড়াটে দোকান সহ প্রাথমিকভাবে ৯টি মোদি মনোহারী দোকান পুড়ে ছাই হয়ে যায় বলে তারা দাবী করেছেন। এই অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতির আশঙ্কা প্রকাশ করা হয়েছে।

ফায়ার সার্ভিস পাথরঘাটা ইউনিটের অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন বলেন,সেহরি খেয়ে এবং নামাজ পড়ে সবাই ঘুমিয়ে পড়ায় ক্ষয়ক্ষতি একটু বেশি হয়েছে এবং আমাদেরকে খবর দিতেও তারা একটু দেরি করে ফেলেছিলেন।

একটি হোটেলের গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে ধারণা করছে ফায়ার সার্ভিস।

স্থানীয় সংসদ সদস্য সুলতানা নাদিরা তাৎক্ষনিক ক্ষতিগ্রস্ত প্রতি পরিবারকে তিন হাজার টাকা করে আর্থিক সহায়তা করেছেন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।