ঢাকারবিবার , ৫ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

হাসপাতালে নবজাতক রেখে পালিয়ে গেলেন মা!

নিজস্ব প্রতিবেদন
মে ৫, ২০২৪ ১২:২৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বরিশালে হাসপাতালে চিকিৎসাধীন এক নবজাতককে ফেলে রেখে উধাও হয়ে গিয়েছেন প্রসূতি মা ও স্বজনরা।

গতকাল শনিবার ভোরে শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের শেখ রাসেল স্ক্যানু নবজাতক সেবাকেন্দ্রে শিশুটিকে ভর্তি করা হয়।

রোববার (৫ মে) দুপুর পর্যন্ত তার মা বা কোনো স্বজনকে পাওয়া যাচ্ছে না। এ তথ্য নিশ্চিত করেছেন কেন্দ্রের নার্স ইনচার্জ জয়নব বিবি।

তিনি বলেন, শনিবার দিনগত রাতে কোনো এক ক্লিনিকে শিশুটির জন্ম হয়। ৬০০ গ্রাম ওজনের কন্যা শিশুকে ভোরে এ হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সকালের পর থেকে কাউকে পাওয়া যায়নি। ভর্তির সময় দেওয়া একটি নম্বরে যোগাযোগ করা হয়। তারা আসার কথা বলেও রোববার বেলা একটা পর্যন্ত কেউ আসেনি। সকাল থেকে ওই নম্বরে কল করা হচ্ছে, কেউ রিসিভ করে না।

ভর্তির সময় শিশুটির মায়ের নাম চম্পা উল্লেখ করা হয়। ঠিকানা দেওয়া হয় ঝালকাঠির নলছিটি উপজেলার। বর্তমানে শিশুটি সেবা কেন্দ্রে চিকিৎসাধীন। তার শারীরিক অবস্থা ভালো না। হাসপাতাল থেকেই তার চিকিৎসা ব্যয় করা হচ্ছে।

শেবাচিমের পরিচালক ডা. এইচএম সাইফুল ইসলাম বলেন, খবরটি শুনেছি। আমি যাচ্ছি, শিশুটির অবস্থা পর্যবেক্ষণ করে ব্যবস্থা নেওয়া হবে। শিশুর ভর্তির সময় দেওয়া নম্বরে কল করলেও কেউ রিসিভ করেননি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।