ঢাকাবৃহস্পতিবার , ৯ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

মুলাদীতে চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে প্রকাশ্যে টাকা বিতরণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদন
মে ৯, ২০২৪ ১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

মুলাদি প্রতিনিধি: বরিশালের মুলাদিতে উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত কলম মার্কার চেয়ারম্যান প্রার্থী মো: জহির উদ্দিন খসরুর বিরুদ্ধে গন সংযোগের সময় ভোটারদের টাকা দেয়ার অভিযোগ উঠেছে। এরই মধ্যে টাকা দেয়ার একটি ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ায় এ নিয়ে আলোচনা শুরু হয়েছে পুরো উপজেলা জুড়ে।

এ ঘটনায় অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা বরাবর অভিযোগ দিয়েছে আনারস প্রতিকের চেয়ারম্যান প্রার্থী মো: তারিকুল হাসান খান মিঠু।

তারিকুল হাসান খান মিঠু তার অভিযোগ পত্রে লেখেন, গত ৬ মে উপজেলার সাফিপুর ইউনিয়নে গনসংযোগ করার সময় চরপদ্ধা গ্রামের নলী বাড়িতে ভোটারদের প্রভাবিত করার উদ্দেশ্যে দোয়াত কলম মার্কার চেয়ারম্যান প্রার্থী মো: জহির উদ্দিন খসরু টাকা বিতরণ করেন। এর আগে ৫ মে কাজিরচর ইউনিয়নের রাগুয়া কাজিরচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে জনসভা করেন। এসব কিছু দোয়াত কলম মার্কার চেয়ারম্যান প্রার্থী মো: জহির উদ্দিন খসরু নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে ছাড়েন। আবেদন পত্রে আচরন বিধি লঙ্ঘনের অভিযোগ তুলে প্রার্থীতা বাতিলের দাবি করেন আনারস প্রতিকের চেয়ারম্যান প্রার্থী মো: তারিকুল হাসান খান মিঠু।

তবে অভিযোগ মানতে নারাজ দোয়াত কলম মার্কার চেয়ারম্যান প্রার্থী মো: জহির উদ্দিন খসরু।

তিনি বলেন, সাফিপুর ইউনিয়নে গনসংযোগ করার সময় এলাকাবাসী জানান একজনের দোকান ঘর পুড়ে গেছে। তখন যে ক্ষতিগ্রস্থ হয়েছে তাকে আমি ২ হাজার টাকা দেই। মানবসেবা বা কাউকে দান করা কি অপরাধ। প্রার্থীদের কাছে তো মানুষের আশা থাকে। সেখান থেকে আমার সাধ্য অনুযায়ী সাহায্য করেছি। আর গনসংযোগে ভোট কেনা যায়? আর আমি কেনই বা ভোট কিনবো। এছাড়া জনসভার যে অভিযোগ করা হয়েছে সেটা তো উঠান বৈঠক। নির্বাচন কমিশন যদি আমাকে ডাকে প্রমান সহ জবাব দিব।

এ বিষয়ে জানতে চাইলে মুলাদী উপজেলা নির্বাহী অফিসার মো: নিজাম উদ্দিন বলেন, অভিযোগ পত্র পাওয়া মাত্রই বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে দোষী প্রমানীত হলে আমরা ব্যবস্থা নিব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।