ঢাকামঙ্গলবার , ২৭ আগস্ট ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

আন্তর্জাতিক দুষ্টচক্রকে কাজে লাগানোর চেষ্টা চালাচ্ছে শেখ হাসিনা: অধ্যাপক গোলাম পরওয়ার

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২৭, ২০২৪ ১১:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি : শেখ হাসিনা দেশের বাইরে থেকে এখন আন্তর্জাতিক দুষ্টচক্রকে কাজে লাগানোর চেষ্টা চালাচ্ছে। চেষ্টা করছে দেশে অস্থিতীশীল পরিবেশ সৃষ্টি করতে। বিচারপতিদের একত্রিত করে বর্তমান সরকারকে অবৈধ ঘোষনা করতে চেয়েছিলো।

তারা হিন্দু সম্প্রদায়কে মাঠে নামিয়ে সাম্প্রদায়ীক সম্প্রীতি বিনষ্টের চেষ্টা করেছে, আনসারদেরকে সচিবালয় ঘেরাও করতে নামিয়েছিলো। তারা এসব চক্রান্তে সক্ষম হয়নি। তাদের চক্রান্ত ফাস হয়েছে। আগামীতে তারা যদি চক্রান্ত করে তবে তা আমাদের দেশপ্রেমিক সেনাবাহিনী, বিপ্লবী ছাত্র জনতা এবং জাগ্রত জনতা তা রুখে দিবে।

মঙ্গলবার দুপুরে পিরোজপুর সার্কিট হাউজ মিলনায়তনে অনুষ্ঠিত বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত ৪ পরিবারকে আর্থিক সহায়তা অনুষ্ঠানে বক্ত্য প্রদান কালে জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার এসব কথা বলেন। এ সময় তিনি বলেন, হাসিনার চক্রান্তের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতে হবে।

এ সময় নির্বাচন কবে অনুষ্ঠিত হবে সে প্রসঙ্গে তিনি বলেন, ১৫ বছরের জঞ্জাল একদিনে পরিস্কার করা যাবে না। নির্বাচনী পরিবেশ তৈরী করতে সময় দিতে হবে। এমন নির্বাচন করতে দেয়া যাবে না, যাতে ভোটার ভোট দিতে যাবার পথে আওয়ামী লীগ, ছাত্রলীগ বলবে ভোট হয়ে গেছে।

অনুষ্ঠানে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ঢাকায় নিহত পিরোজপুরের ৪ পরিবারের প্রত্যেক পরিবারকে ২ লক্ষ টাকার চেক তুলে দেন জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল মিয়া গোলাম পরোয়ার। পিরোজপুর জেলা জামায়াতের আমির তোফাজ্জেল হোসেন ফরিদ এর সভাপতিত্বে, জেলা সেক্রেটারি মোঃ জহিরুল হক এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জামায়াতের কেন্দ্রীয় কমিটির সহকারী সেক্রেটারি জেনারেল মুয়াাযযম হোসাইন হেলাল, পিরোজপুর জেলা জামায়াতের নায়েবে আমির আব্দুর রব, আল্লামা সাঈদী ফাউন্ডেশন এর সভাপতি শামীম সাঈদী এবং সহ-সভাপতি মাসুদ সাঈদীসহ জামায়াতের জেলা, উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।