ঢাকাবুধবার , ৩০ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

ইসির ১৩ কর্মকর্তাকে বদলি, প্রজ্ঞাপন জারি

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ৩০, ২০২৩ ৪:২২ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : নির্বাচন কমিশন (ইসি) সচিবালয়ের ১৩ জন ঊর্ধ্বতন কর্মকর্তাকে বদলি করেছে কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বাধীন কমিশন। এর মধ্যে সদ্য পদোন্নতি পাওয়া সাত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তাকে পূর্ণাঙ্গ দায়িত্ব দিয়ে বিভিন্ন অঞ্চলে বদলি করা হয়েছে।

বুধবার (৩০ আগস্ট) ইসি সচিবালয়ের সহকারী সচিব মোহাম্মদ শহীদুর রহমানের সই করা আলাদা দুইটি প্রজ্ঞাপন জারি করেছে সাংবিধানিক প্রতিষ্ঠানটি। দুই প্রজ্ঞাপনে ১৩ জন কর্মকর্তাকে দায়িত্ব দিয়েছে ইসি।

প্রজ্ঞাপনে বলা হয়, ইসি সচিবালয়ের উপ-সচিব মো. মঈন উদ্দীন খানকে বদলি করে রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা করা হয়েছে। ইসির উপ-সচিব মো. আব্দুল হালিম খানকে বদলি করে সিলেট আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা, চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ হাসানুজ্জামানকে বদলি করে জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগের প্রশাসন ও অর্থ অধিশাখার পরিচালক করা হয়েছে।

ঢাকার আঞ্চলিক কর্মকর্তা মো. ফরিদুল ইসলামকে ভারমুক্ত করে ঢাকা অঞ্চলেরই পূর্ণাঙ্গ দায়িত্ব দেওয়া হয়েছে। জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগের প্রশাসন ও অর্থ অধিশাখার পরিচালক মোহাম্মদ আজিজুল ইসলামকে রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা করা হয়েছে। এনআইডি শাখার পরিচালক মো. ইউনুচ আলীকে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা করা হয়েছে। ইসির উপ-সচিব রাশেদুল ইসলামকে কুমিল্লার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা করা হয়েছে।

এছাড়া, ময়মনসিংহের ভারপ্রাপ্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ বেলায়েত হোসেন চৌধুরীকে বদলি করে ময়মনসিংহের পূর্ণাঙ্গ দায়িত্ব দেওয়া হয়েছে। বরিশালের ভারপ্রাপ্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলাউদ্দীনকে ভারমুক্ত করে বরিশালের পূর্ণাঙ্গ দায়িত্ব দেওয়া হয়েছে।

অন্য আরেকটি প্রজ্ঞাপনে, রংপুরের ভারপ্রাপ্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. মাহবুব আলম শাহকে বদলি করে ইসির নির্বাচন সহায়তা ও সরবরাহ অধিশাখার উপ-সচিব করা হয়েছে। সিলেটের ভারপ্রাপ্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফয়সল কাদেরকে এনআইডির পরিচালক করা হয়েছে। রাজশাহীর ভারপ্রাপ্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দেলোয়ার হোসেনকে বদলি করে ইসির বাজেট অধিশাখার উপ-সচিব করা হয়েছে এবং কুমিল্লার ভারপ্রাপ্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ফরহাদ হোসেনকে বদলি করে ইসির সাধারণ সেবা অধিশাখার উপ-সচিব করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।