ঢাকাসোমবার , ৪ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

নলছিটিতে সরকারি স্পিডবোট চুরির মামলায় আটক-১

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ৪, ২০২৩ ৪:০৬ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির নলছিটিতে সরকারি স্পিডবোট চুরির ঘটনায় মামলা দায়ের করার পরে সুরেশ নামের একজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (৪ সেপ্টেম্বর) নলছিটি থানায় চুরির ঘটনায় নলছিটি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা আনিসুর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মামলায় আটক সুরেশ পিতার নাম ধ্বনিরাম বললেও তার কোন ঠিকানা পাওয়া যায়নি।

জানা গেছে, নলছিটি উপজেলা পরিষদের ব্যবহৃত একটি স্পিডবোট পৌরসভার মল্লিকপুর এলাকার খালের ভেতর নোঙ্গর করা ছিল। ৩ সেপ্টম্বর রবিবার দুপুরের দিকে সুরেশ বোটটির নোঙর খুলে নদীর ভিতর নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা দেখতে পায়। তারা বিষয়টি নলছিটি থানা পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে সুরেশকে বোটসহ আটক করে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু.আতাউর রহমান জানান, সরকারি স্পিডবোট চুরির মামলায় সুরেশকে আটক করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।