ঢাকাবৃহস্পতিবার , ২৮ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

দূর্গাপাশায় স্কুল ম্যানেজিং কমিটিকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে হত্যার চেস্টা!

নিজস্ব প্রতিবেদন
ডিসেম্বর ২৮, ২০২৩ ৩:০৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বরিশাল বাকেরগঞ্জের উত্তর গোবিন্দপুর গ্রামে স্কুলের ম্যানেজিং কমিটিকে কেন্দ্র করে মোঃ ইব্রাহিম খান (৫৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আহত ইব্রাহিম খান উত্তর গোবিন্দপুর গ্রামের মৃত আব্দুল মান্নান খানের ছেলে। পরে স্থানীয়রা আহতকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

আহত সুত্র জানা গেছে পাঁচ নং দুর্গা পাশা ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নিয়ে দীর্ঘদিন যাবত প্রতিপক্ষ মোতালেব খানের সাথে বিরোধ চলে আসছে। ইব্রাহীম খান বর্তমান সভাপতি আনসার উদ্দিন খানের পক্ষ নেওয়ায় প্রতিপক্ষ মোতালব খান ক্ষিপ্ত হয়।

আর এই শত্রুতার জেরে গতকাল বুধবার রাত সাড়ে সাতটার দিকে জিরাইল মহিলা মাদ্রাসার পূর্ব পাশ থেকে বাড়ি আসার পথে পূর্ব পরিকল্পিতভাবে মোতালেব খান, আনোয়ার, আসলাম, কবির, কামরুল, হাসান, আব্দুল করিম খান সহ অজ্ঞাত ৮-১০ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ইব্রাহিম খানের উপর হামলা চালায়।

এ সময় প্রতিপক্ষরা ইব্রাহিম খানকে ধাড়ালো দা দিয়ে কুপিয়ে ও লাঠি ও রড দিয়ে পিটিয়ে গুরত্বর জখম করে। স্থানীয়রা উদ্ধার করে পুলিশের সহায়তায় বরিশাল শেরেবাংলা হাসপাতালে পাঠানো হয় । বর্তমানে আহত ইব্রাহিম খান শেবাচিমের সার্জারি ওয়ার্ডে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।