ঢাকাসোমবার , ২৫ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

হিজলায় সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও এর মতবিনিময়

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২৫, ২০২৩ ১:২২ অপরাহ্ণ
Link Copied!

হিজলা প্রতিনিধি : বরিশালের হিজলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত হিজলা উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) সুদীপ্ত কুমার সিংহ ।

উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে ২৫ সেপ্টেম্বর সোমবার সকাল ১১টায় হিজলা প্রেসক্লাবের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক মোঃ সাইফুল ইসলাম, মোঃ নুরনবী এবং সদস্য সচিব মোস্তফা কামাল সাদ্দাম এর নেতৃত্বে সকল সদস্য উপস্থিত ছিলেন। আহবায়ক মোঃ ফরিদ উদ্দিন চৌধুরী অসুস্থ থাকার কারণে সভায় উপস্থিত হতে পারেননি।

মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার বাল্য বিয়ে, শিক্ষা বিষয়ক, নদী থেকে অবৈধভাবে বালি উত্তোলন, অবৈধ ইটভাটা, নদীর তীরের মাটি কাটা, সরকারি জমি দখল, গরু চুরির বিষয়ে, মুদি দোকানে কীটনাশক বিক্রয়, বাজার মনিটারিং, মা ইলিশ রক্ষা অভিযান সহ বিভিন্ন বিষয় নিয়ে উন্মুক্ত আলোচনা করেছেন। সবশেষে তিনি বলেন, সমস্যা গুলো সমাধানে আপনারা সহ সকলের সাহায্যের প্রয়োজন হবে এলাকা এবং দেশের স্বার্থে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।