ঢাকাশুক্রবার , ২৯ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কলাপাড়ায় যাত্রীবাহী বাস থেকে ৬২টি কচ্ছপ উদ্ধার

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২৯, ২০২৩ ১২:৪৭ অপরাহ্ণ
Link Copied!

কলাপাড়া প্রতিনিধি : পটুয়াখালীর কুয়াকাটা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা ডলফিন পরিবহন থেকে ২বস্তা কচ্ছপ উদ্ধার করে নিজামীর কোস্টগার্ড সদস্যরা।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর ) রাত ৮টার সময় গোপন সংবাদের ভিত্তিতে পাখিমারা বাজার নামক স্থানে যাত্রীবাহী বাস ডলফিন যোগে ৬২টি কচ্ছপ ভারতে পাচারের জন্য নিয়ে যাওয়া হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে বিসিজি স্টেশন নিজামপুর হতে কন্টিনজেন্ট কমান্ডার সেলিম পিও এর নেতৃত্বে ৬ সদস্যের একটি সেকশন অভিযান পরিচালনা করে। ওই যাত্রীবাহী ডলফিন বাসটি তল্লাশী করে ২টি বস্তায় ৬২টি অবৈধ কচ্ছপ উদ্ধার করেন তারা।

পরবর্তীতে পটুয়াখালী বন বিভাগের মহিপুর রেঞ্জের বন প্রহরী মো: ফরিদ উদ্দিনের সাথে সমন্বয় করে শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকালে অ্যানিমেল লাভার্স ও জেলা ফিশারী কর্মকর্তার উপস্থিতে অবমুক্ত করার জন্য কচ্ছপ গুলো নিয়ে যাওয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।